যদি কোনও দিন মনে হয় যে জীবন থেকে মজা হারিয়ে গেছে, তাহলে বিনোদনের জন্য একবার 'বিগ বস ১৩'-এ জাস্ট চোখ রাখতে হবে। ব্যাস বাকিটা আর ভাবতে হবেনা। দেখবেন আপনি পুরো নিজের মেজাজে ফিরে এসেছেন। বেশ মজা পাচ্ছেন সব জায়গাতেই। আর এবার 'বিগ বস ১৩' এর এবারের থিম হল, ফাস্ট ট্র্যাক। আর চতুর্থ সপ্তাহে হবে 'বিগ বস ১৩'এর ফাইনাল।   

এই মুহূর্তে 'বিগ বস' প্রতিযোগীদের জন্য একটি নতুন টাস্ক নিয়ে এসেছে, যার নাম ' বি বি ফিসারিস'। সহজে বলতে গেলে কিছুইনা,আসলে এটা মাছ ধরার খেলা। এটি একটি মাছ ভর্তি পুকুরের থেকে মনোনীত প্রতিযোগীরা মাছ ধরে বাস্কেটে তুলবে। আরও নানা নিয়মের মাঝে অবশ্য এই টাস্কের একটা বাড়তি সুবিধা আছে। মহিলা প্রতিযোগীরা পুরুষদের, খেলার বাদ পড়া থেকে বাঁচাতে পারবে।   

যাইহোক শেহেনাজ ও মাহিরা ' বি বি ফিসারিস' এ তেমন কিছুই করে উঠতে পারেনা। তাদের বাস্কেট পুরোই ফাঁকা থাকে। আর এমনই একটা সময় মাহিরা এবং সিদ্ধার্থ এর মধ্যে ঝামেলা শুরু হয়। রাগের বশে সিদ্ধার্থ শুক্লা বলে বসেন তার জুতো নাকি মাহিরার মুখের থেকেও সুন্দর। তারপর যখন মাহিরা গান গাওয়া শুরু করলে, গান গাওয়া নিয়েও খুব নিন্দা করেন। তারপর সিদ্ধার্থ দে আর সিদ্ধার্থ শুক্লা পুরো এপিসোড ধরে ঝামেলা করতে থাকেন। তবে ঝামেলা থামানোর বদলে দুই তরফেই উস্কানি চলে। একদিকে শেফালী ,মাহিরাকে সাপোর্ট করেন। অন্যদিকে আরতির সাপোর্ট পান সিদ্ধার্থ শুক্লা। তবে  সিদ্ধার্থ, শেফালীকেও ছেড়ে কথা বলেন না। ক্ষেপানোর জন্য শেফালীকে 'দাদী আম্মা' নাম দিয়েছেন।