Asianet News Bangla

সুশান্ত মৃত্যুতে সলমন-করণ-বনশালীর সাময়িক মুক্তি, মামলা খারিজ বিহার আদালতে

  • সলমন, করণ, বনশালী, একতার বিরুদ্ধে মামলা খারিজ
  • মুজফ্ফরপুরের আদালতে এঁদের বিরুদ্ধে মামলা রুজু করেছিলেন আইনজীবী সুধীর কুমার ওঝা
  • অভিযোগ ছিল, এঁদের স্বজনপোষণের কারণে এমন পদক্ষেপ নিতে বাধ্য হয়েছিলেন সুশান্ত
  • জানানো হয়, বিষয়টি আদালতের এক্তিয়ারের বাইরে বিষয়টি
Bihar court rejects case filed against Bollywood personalities over Sushant Singh Rajput's death case BAD
Author
Kolkata, First Published Jul 8, 2020, 10:31 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরের পর আইনি বিপা পড়েছিলেন সলমন খান, করণ জোহার, সঞ্জয় লীলা বনশালী, একতা কাপুর সহ আরও চারজন বলিউড তারকা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পিছনে দায়ী এঁরাই। এই অভিযোগ এনেই আইনজীবি সুধীর কুমার ওঝার মুজফ্ফরপুরের আদালতে মামলা রুজু হয়েছে এই আট জন তারকাদের বিরুদ্ধে। সুশান্তের মৃত্যুর সঙ্গে যোগসাযোগ রয়েছে বলিউডের বহু তারকাদের। তাঁরাই নাকি ঠেলে দিয়েছে সুশান্তকে মৃত্যুর দিকে। এই মামলাই খারিজ করল বিহার আদালত। বিষয়টি নাকি সম্পূর্ণ আদালতের এক্তিয়ারের বাইরে। জানালেন, মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট মুকেশ কুমার।

আরও পড়ুনঃ'রণবীর-বরুণের মৃত্যুতেও কি বলিউড মুখে কুলুপ এঁটে থাকত', সুশান্ত মামলায় বিস্ফোরক অভিনেতা

সুধীর কুমার ওঝার ফাইল করা পিটিশনের বিষয়বস্তুত আদালতের একতিয়ারের বাইরে বলেই খারিজ করে দেওয়া হয়। ভারতীয় দন্ডবিধি অনুযায়ী, ৩০৬, ১০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু হয়ছিল সলমন, করণ, সঞ্জয়, একতা সহ চারজনের বিরুদ্ধে। অভিযোগে আইনজীবি জানিয়েছেন, সুশান্তকে পর পর সাতটি ছবি থেকে সরানো হয়। এবং তাঁর কিছু ছবির মুক্তিতে বাধা আসে। তার জন্য দায়ী ইন্ডাস্ট্রির এই ব্যক্তিত্বরাই। যার কারণে সুশান্ত এমন পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন। ৩ জুলাই আদালতে মামলার শুনানি হওয়ার কথা ছিল। 

আরও পড়ুনঃ'নেপোটিজম' প্রসঙ্গ পূজা ভাটের কাছে হাস্যকর, ট্যুইটারে ঝড় তুললেন মহেশ-কন্যা

 

সলমন খান, করণ জোহার, সঞ্জয় লীলা বনশানী, একতা কাপুর, দিনেশ বিজন, ভূষণ কুমার (টি-সিরিজের আধিকারী), সাজিদ নাদিয়াদওয়ালা, আদিত্য চোপড়ার নাম রয়েছে অভিযোগে। সুশান্তের বাবা সিবিআই তদন্তের জন্য দাবি করেছেন। পূর্বে সুধীর কুমার ওঝা জানান, সুশান্তের মৃত্যু আত্মহত্যা মনে হলেও, তাঁকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে সলমন খান, করণ জোহার সহ বাকিরা। একাধিক প্রযোজনা সংস্থা তাঁকে ব্যান করে তাঁর উপর মানসিক ভাবে অত্যাচার চালায়। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে বয়কট বলিউড মাফিয়া গ্যাং নামে একটি পিটিশনে সই করে চলেছে নেটিজেনরা। জাস্টিস ফর সুশান্তে সামিল হয়েছে দেশের একাধিক নেটিজেন।

Follow Us:
Download App:
  • android
  • ios