পাটনায় সম্প্রতি রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা, শ্রী কৃষ্ণকুমার সিং। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, ৩৪০, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০, ৩০৬ ধারায় পাটনায় মামলা দায়ের হয়েছে রিয়ার বিরুদ্ধে। সম্পর্কে থাকাকালীন সুশান্তের থেকে একাধিক টাকা আদায় করা এবং অভিনেতার টাকায় ফূর্তি করার অভিযোগ তোলা হয়েছে মামলায়। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, জালিয়াতি এবং চক্রান্ত, এই অভিযোগে মামলা করা হয়েছে রিয়া সহ সুশান্তের পাঁচ বন্ধুর বিরুদ্ধে। মুম্বই পুলিশের সমস্যা সৃষ্টি করার পরও কোনও রকমে মামলা দায়ের করা হয় মুম্বইতে। এরপরই বিহার পুলিশ সম্পূর্ণ প্রস্তুতি নিয়ে নামে ময়দানে। 

আরও পড়ুনঃসুশান্তকে হাই ডোজের ওষুধ খাওয়াতেন রিয়া, ঘরবন্দি করে তাঁর বাড়িতেই পার্টি করতেন নায়িকা সহ তাঁর পরিবার

রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য খুঁজে বেড়াচ্ছে বিহার পুলিশ। অথচ তিনি নাকি আন্ডারগ্রাউন্ড। এমনই মন্তব্যে ভরছে সোশ্যাল মিডিয়া। বিহার পুলিশের তরফ থেকে গুপ্তেশ্বর পান্ডে জানান, "তদন্তের প্রথম পর্বে রয়েছি আমরা। আদালতের কাজগুলি ইতিমধ্যে সম্পন্ন করা হচ্ছে। তবে রিয়া চক্রবর্তীর সঙ্গে আমাদের যোগাযোগ হয়নি। তাঁকে লোকেট করতে পারছি না আমরা। তবে আমরা চেষ্টা চালিয়ে রেখেছি।" সম্প্রতি রিয়া এক অজ্ঞাত জায়গা থেকে নিজের ভিডিও প্রকাশ্যে এনে কটাক্ষের শিকার হয়েছেন। 

আরও পড়ুনঃপরিযায়ী শ্রমিকদের বার্তা সোনু সুদের জন্য, আবেগঘন হয়ে কান্নায় ভেঙে পড়লেন অভিনেতা

 

প্রসঙ্গত ১ অগস্ট রাত ৮টা নাগাদ বলিউডের জনপ্রিয় পরিচালক রুমি জাফেরির বাড়িতে হানা দিয়েছে বিহার পুলিশ। পুলিশের সঙ্গে ঠিক কী নিয়ে কথা হয়েছে সে বিষয় জানা না গেলেও সংবাদমাধ্যমেকে রুমি জানান, "অনুসন্ধান কখনও একটি প্রমাণের উপর নির্ভর করে না। আমরা সকলে যা বয়ান দিয়েছি সেভাবেই তদন্তে দিদ্ধান্ত নেওয়া হবে।" রিয়াকে নিয়ে প্রশ্ন করতেই সংবাদমাধ্যমকে এড়িয়ে চলে যান তিনি। রুমির সঙ্গে একটি ছবিতে কাজ করার কথা ছিল সুশান্তের। ছবিতে সুশান্তের বিপরীতে সাইন করানো হয় রিয়াকে। মে মাস থেকে শুরু হওয়ার কথা ছিল ছবির শ্যুটিং। যা লকডাউনে জেরে পিছিয়ে যায়।