সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী বিপাশা বসুর হোম কোয়ারেন্টাইনের ছবি।

কোয়ারেন্টাইনে কেউ নাচ, তো কেউ আবার গান, কেউ আবার ব্যস্ত টিকটকে। রান্না করা থেকে জিম সেশন সবেতেই গভীর মনোযোগ রয়েছে অভিনেতা অভিনেত্রীদের। বিপাশা বসুও রয়েছেন সেই তালিকায়। যখনই সুযোগ পাচ্ছেন নানা মজার মজার ভিডিও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একদম নয়া ভঙ্গিতে একটি ভিডিও শেয়ার করেছেন বিপাশা। যা দেখে হতবাক নেটিজেনরা। দেখে নিন ভিডিওটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Stretch!!! #loveyourself #morningritual

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu) on Jun 9, 2020 at 2:13am PDT

 

ভিডিওটিতে বিপাশা একটি জিমের ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে জিমের পোশাক পরে ব্যায়াম করতে দেখা গেছে। তবে এই তো সবাই করে থাকে। কিন্তু এখানেই রয়েছে আসল টুইস্ট। জিম সেশনের পর জিমের পোশাককেই  বিকিনি ব্লাউজ বানিয়ে দিয়েছেন বিপাশা। তাও একেবারে সহজ পদ্ধতিতে। জিমের টি শার্টকেই একেবারে নয়া আদলে কীভাবে হট অ্যান্ড সেক্সি লুক দেওয়া যেতে পারে তা শিখিয়েছেন বিপাশা। মুহূর্তের মধ্যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এর আগেও রান্নার রেসিপি, বরকে সঙ্গে নিয়ে এক্সারসাইজের ভিডিও শেয়ার করেছেন বিপাশা।