বর্তমান পরিস্থিতিতে সকলেই গৃহবন্দি। আর গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই নিজের মতোন বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় তারকাদের থ্রো-ব্যাক ভিডিও আজকাল খুবই ভাইরাল হচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেরকমই একটা ভিডিও ভাইরাল হয়েছে।  করণ জহরের জনপ্রিয় শো 'কফি উইথ করণ' -এ এসেছিলেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং করিনা কাপুর। 

আরও পড়ুন-বিতর্কে নয়, ক্রপ টপে 'কামারিয়া'র হট পোজে রেশমি...

 

 

করণের এই জনপ্রিয়  শো-তেই করিনা এবং প্রিয়ঙ্কা নিজেদের ব্যক্তিগত জীবনের নানা দিক নিয়ে আলোচনা করেন। করিনা- প্রিয়ঙ্কার কথোপকথনের থ্রো ব্যাক ভিডিও বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। দেখে নিন ভিডিওটি।

 

 

ভিডিওটিতে দেখা গেছে, করণ একের পর এক প্রশ্ন করেই যাচ্ছেন। সেখানেই করণ জিজ্ঞাসা করেন, বরুণ ধাওয়াণ কার সঙ্গে ডেটিং করছেন? তার প্রশ্নে প্রিয়ঙ্কা সটান জবাব দেন, তিনি নাকি এই বিষয়ে কিছু জানেন না। প্রিয়ঙ্কার উত্তরেই অবাক হয়ে যান করিনা। তখন করিনাও প্রিয়ঙ্কাকে জিজ্ঞাসা করে সত্যিই তুমি জানো না। প্রিয়ঙ্কা আবারও না বলায় করিনা খানিক বিতর্কের সুরেই বলেন 'নিজের শিকড়ের কথা ভুলে যেও না'। সকলের সামনে প্রিয়ঙ্কাকে দেওয়া করিনার পরামর্শ বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল। করিনা উত্তরে করণও হেসে ওঠেন।