লম্বা চুল, আকাশের মধ্যে ভেসে ভেসে বেড়াচ্ছে পরীর মত একটি মেয়ে। এ গাছ থেকে অন্য গাছে উড়ে বেড়াচ্ছে সে। প্রথমে স্বপ্নের মত লাগলেও হঠাৎ যেন গায়ে কাঁটা দিয়ে উঠল। পায়ের দিকেই খেয়াল করতেই ছ্যাঁত করে উঠল বুকটা। দূর থেকে স্পষ্ট না হলেও মন বলছে বড়ই সুন্দর এই পরীর মত মেয়েটি। তবে পা দুটো এমন উল্টো কেন। তবে সে কি আদৌ পরী নয়। ডাইনি। হ্যাঁ, ডাইনিরই তো এমন উল্টো পা হয়। অনুষ্কার শর্মার নেটফ্লিক্সের সঙ্গে প্রথম ভেঞ্চার 'বুলবুল'। টিজার মুক্তি পেতেই হরর সাকারদের উন্মাদনা তুঙ্গে। 

আরও পড়ুনঃ'টাকা থাকলে কুৎসিতও রূপসী হয়ে ওঠে', জাহ্নবী-খুশির সার্জারিতে ট্রোলারদের তোপ

কয়েক সেকেন্ডের টিজারে যেন মিশ্র প্রতিক্রিয়া এল দর্শকদের কাছ থেকে। ভয় লাগছে অথচ ভারি সুন্দর একটা আবেগ লুকিয়ে ব্যাকগ্রাউন্ড স্কোরে। মেয়েটির কাছে যেতে ইচ্ছে করলেও ডাইনির দেখা পাওয়ার ভয়ে কয়েক পা পিছিয়ে নিতে ইচ্ছে করছে। অনুষ্কার শর্মার প্রযোজনায় আসছে 'পরী' ছবির পর দ্বিতীয় হরর ফ্লিক বুলবুল। আগামী ২৪ জুন মুক্তি পাবে ছবিটি। পরীর পর দ্বিতীয়বার পরমব্রত চট্টোপাধ্যায় কাজ করলেন অনুষ্কার সঙ্গে। পরমব্রতের পাশাপাশি অভিনয় রয়েছেন পাওলি দাম, অবিনাশ তিওয়ারি, তৃপ্তি দিমরি, রাহুল বসু। সঙ্গীত পরিচালনার দায়িত্বে অমিত ত্রিবেদি। অনবিতা দত্ত রয়েছেন পরিচালনায়।

আরও পড়ুনঃফেয়ারনেস ক্রিমে এনডর্স করে ক্ষমাপ্রার্থী দীপিকা, বর্ণবিদ্বেষের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ অভিনেত্রীর

 

নেটফ্লিক্সের সঙ্গে অনুষ্কার প্রথম ভেঞ্চার নিয়ে বেশ উত্তেজিত ভক্তরা। পাতাল লোকের অসামান্য রিভিউয়ের পর আশা কয়েক গুণ বেড়ে গিয়েছে বুলবুল নিয়ে। হরর ফ্লিকটি একটি বাংলা উপকথার ভিত্তিতে তৈরি হয়েছে। অল্পবয়সী মেয়ে বুলবুল। তার জীবনের এক ভিন্ন কাহিনি এবং ডাইনির সঙ্গে তার সম্পর্ক নিয়ে গল্প বুনেছেন অনবিতা। হরর হলেও এক সুন্দর রহস্য এবং কাল্পনিক ঘটনা দিয়ে ঘুরবে গল্পের মোড়। হরর জনরাহ যারা পছন্দ করে, তাদের জন্য এই ভিন্ন ধারার ছবিটি পারফেক্ট। অনুষ্কার শর্মার ওয়েব কনটেন্ট প্রথমেই ব্লকবাস্টারের তালিকায় ঢুকে গিয়েছে। আশা করা যাচ্ছে বুলবুলও হিট করবে।