নুসরত ভারুচা, কাজের ফাঁকেই সময় করে পালন করলেন জন্মদিন। সোশ্যাল মিডিয়াতে পোস্টও করলেন সেই ছবি। হাতে এখন তার দুই বলিউড ছবি তুরাম খান ও ড্রিম গার্ল। কাল কিসনে দেখা ছবির দিয়ে বলিউডে প্রথম পা রাখলেও, লাভ সেক্স অর ধোকা ছবিতে সকলের নজরে আসেন এই তারকা। তবে নুসরত ভারুচা বলিউডে নিজের পরিচিতি তৈরি করেন পোয়ার কা পঞ্চনামা সিরিজের মধ্যে দিয়ে। মোট দুই সিরিজেরই তাকে দেখা গেছে কেন্দ্রিয় চরিত্রে। রম্য চিত্রনাট্যের ওপর নির্ভর করে তৈরি এই দুই ছবি বক্স অফিসে বিস্তর সাফল্যের মুখ দেখে। এই সিরিজের প্রথম ছবি পেয়ার কা পঞ্চনামা, দ্বিতীয় ছবি পেয়ার কা পঞ্চনামা ২।

একই ধাঁচে তৈরি ছবি সোনু কে টিটু কি সুইটি ছবিতেও তার অভিনয় দর্শকের মনে জায়গা করে নেয়। শুধু তাই নয়, এই ছবিতে ভালো অভিনয়ের সুবাদে তার ঝুলিতে উঠে আসে বেশ কয়েকটি পুরষ্কারও। ৩০ কোটি টাকা বাজেটের এই ছবি বক্স অফিসে ১৪৮ কোটি টাকার ব্যাবসা করে।

শুধু বড় পর্দাই নয়, ছোট পর্দায় তার উপস্থিতিও ছিল চোখে পড়ার মতন। ২০০২ সালে কিট্টি পার্টিতে চিকু-র চরিত্রে অভিনয় করেছিলেন নুসরত। ক্যামেরার সামনে এই তার প্রথম কাজ। অপরদিকে সেভেন-এ দর্শক তাকে পায় দিশিকা-র ভূমকায়।