জন্মদিনে কেক এখন এক গুরুত্বপুর্ণ বিষয়। তা নিয়ে বন্ধু, পরিবার, কাছের মানুষের পরিকল্পনা থাকে অনেক দিন ধরেই। কীভাবে বার্থ ডে খানিকটা স্পেশাল করা যায়! আর যদি বার্থ ডে গার্ল হয় সেলিব্রিটি তাহলে তো কথাই নেই। দিনভর কেকের বাহার। একই ঘটনা ঘটল সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। সোমবার, ১২ই অগাস্ট তাঁর জন্মদিন উপলক্ষ্যেও হাজির হল একের পর এক কেক। এখনও হাতে রয়েছে বিকেল থেকে রাত। তারই মধ্যে বেশ কয়েকটি কেক কাটার পর্ব সেরে ফেললেন সায়ন্তিকা। সঙ্গে পেলেন মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তাও। 

আরও পড়ুনঃ না জানিয়েই কেন কমিটিতে, প্রসেনজিতের পরে চলচ্চিত্র উৎসব থেকে সরলেন অপর্ণাও

সেই ছবিই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন তিনি। বন্ধু থেকে ভক্ত, সকলের শুভেচ্ছা বার্তা সহ কেক পৌঁছাল তাঁর কাছে। এদিন সায়ন্তিকার ফ্যান ক্লাব থেকেও জন্মদিন সেলিব্রেশনের ব্যবস্থা করা হয়েছে। এখানেই শেষ নয়, সঙ্গে সোশ্যাল মিডিয়ার পাতাও ভরে উঠল সেলিব্রিটিদের শুভেচ্ছা বার্তায়। জন্মদিনের এই বিশেষ আয়োজন দেখে বেজায় খুশি সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Calorie count gone for a toss 😄❤🎂

A post shared by Sayantika Banerjee (@iamsayantikabanerjee) on Aug 11, 2019 at 11:04pm PDT

 

টলিউডে তাঁর হাতেখড়ি হয়েছে দশ বছর হল। প্রথম ছবি ছিল স্বপন সাহা পরিচালিত ঘর সংসার। বারোটিরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি ইতিমধ্যে। ফলে ভক্তের সংখ্যা এখন তাঁর বিস্তর। সকলের শুভেচ্ছায় সায়ন্তিকার দিনটা আরও বিশেষ হয়ে উঠেছে। সেই ইঙ্গিতই মিলল সায়ন্তিকার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে। 

 

 

এখানেই শেষ নয়, জন্মদিনের শুভেচ্ছা পৌঁচ্ছল খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকেও। এদিন সায়ন্তিকাকে একটি চিঠি পাঠিয়ে শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী। সেই চিঠির ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নায়িকা জানালেন ধন্যবাদ।