ক্যাপটেন বিরাট কোহলির জন্মদিন বলে কথা, মধ্যরাত থেকেই সেলিব্রেশনে মাতলেন ঘনিষ্ঠ মহল। সঙ্গে সামিল হলেন অনুষ্কা শর্মাও। মাঝ রাতেই সৈকতে বসল আসর। কেক কাটলেন বিরাট। পাশে দাঁড়িয়ে অনুষ্কা। বেবিবাম্পে তিনিও হলেন ভাইরাল। লং ড্রেস পরে পার্টিতে সামিল অনুষ্কা। কেক কেটে স্ত্রীকে খাইয়ে দিলেন বিরাট, আলিঙ্গন থেকে চুম্বন ভালোবাসায় ভরিয়ে দিলেন দুজন দুজনকে। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে উঠল সেই ছবি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Parents soon #anushkasharma celebrates #viratkohli birthday ❤

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Nov 4, 2020 at 11:49pm PST

 

প্রতিবারের মত এবারের জন্মদিনের সেলিব্রেশনে থাকল না তেমন কোনও বড় পার্টির আয়োজন। দিনে ছোট খাটো সেলিব্রেশনের হাজার একটা প্ল্যানিং। বিভিন্ন ফ্যান ক্লাবও এদিন শুভেচ্ছা বার্তা পাঠাতে থাকে বিরাটকে। যদিও বিরাটের জন্মদিনে এখনও কোনও বিশেষ সোশ্যাল মিডিয়া পোস্ট করেননি অনুষ্কা। ৩২ পা দিলেন বিরাট। যদিও কেরিয়ার হোক বা রিলেশনসিপ গোল, জীবনের ময়দানে সাফল্যের হাজার একটা ছক্কা মেরেছেন বিরাট কোহলি। 

 

 

কয়েকদিনের মধ্যেই অনুষ্কার তরফ থেকে সেরা উপহার পেতে চলেছেন তিনি। দুই থেকে তিনের পথে। লকডাউনেই পরিবারের এক বড় সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি। জানুযায়ী মাসেই সম্ভাব্য ডেলিভারি সেই দিকে তাকিয়েই এখন বিরাটের শুভাকাঙ্খীরা। এদিন বন্ধুদের সঙ্গে মেতে জন্মদিন সেলিব্রেশনে এখন ছবি হয়ে উঠল ভাইরাল। মুখে কেক মেখে ভয়ালক লুক, জন্মদিন বলে কথা, খানিক হলেও পার্টি, মজা, হুল্লোর না হলে কি আর চলে, তাই সেলিব্রেশন থেকে বাদ পড়লেন না ক্যাপটেন।