সোনু সুদ এখন এক কথায় বলতে গেলে সাধারণের কাছে ভগবান। তাঁর নামে মন্দির থেকে শুরু করে দোকান পাঠ, ছোট শিশুদের পড়াশুনা থেকে শুরু করে সাধারণের চাকরি, সবই মিলছে পলকে। তাই অভিনেতার কাছে কৃতজ্ঞ গোটা দেশ। ২০২০ সোনু সুদকে চিনিয়েছে অন্যভাবে। কেবল যে অর্থ থাকলেই সাহায্য করার ইচ্ছে থাকে এমনটা নয়।  তবে মন থেকে মানুষের পাশে দাঁড়িয়ে যেভাবে নজর কেড়েছেন সোনু তা এক কথায় সকলের নজরের কেন্দ্রে ছিল বছরভর। 

আরও পড়ুন- ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী, গ্রেফতার গাড়ি চালক

তবে সেই সোনু সুদই এবার বেজায় বিপাকে। বিএমসি মোটেই ভালো চোখে দেখছে না এই মুহূর্তে সোনু সুদকে। কী এমন করে বসলেন অভিনেতা। এর আগেই খবর সামনে এসেছিল বেশ মোটা অঙ্কের অর্থমূল্যের সম্পত্তি বন্দক রেখে মানুষের পাশে দাঁড়িয়েছে সোনু সুদ। সেই মানুষকে নিয়ে সমস্যা! কারণ- স্পষ্ট হল সোশ্যাল মিডিয়ায়। উঠে এলো নয়া খবর, নিজের জুহুর বাড়িকে সোনু হোটেলে পরিণত করেছেন। এতেই উঠছে প্রশ্ন। 

 

 

এই নিয়ে নাকি কিছুই জানত না বিএমসি। তাদের কথায় সোনু কোনও অনুমতী নেওয়ার প্রয়োজনই মনে করেননি। তাই এবার ক্ষেপে উঠল বিএমসি। এই নিয়ে বর্তমানে নেটপাড়ায় চর্চা তুঙ্গে। কেন এই সমস্যার মুখে পড়তে হল সোনুকে। এই নিয়ে এখনও মুখ না খুললেও সূত্রের খবর বেশ কয়েকটি পার্মিশনের জন্য অপেক্ষাই করছিলেন সোনু।  যদিও সে দিকে কান দিতে নারাজ এখন বিএমসি।