'দেখ আলোয় আলোয় আকাশ,দেখো আকাশ তারায় ভরা '-সত্যিই আকাশের দিকে তাকালে যেন দেখা যায় আলোর ছটা। যেদিকেই চোখ যায় সেদিকেই নানা রঙের আলোয় মেতে উঠেছে গোটা বিশ্বভুবন। আর এই দীপাবলির আনন্দে মাতোয়ারা আট থেকে অষ্টাদশী। এই আনন্দে বাদ যাননি  বলিউড ইন্ডাস্ট্রি।

সারাবছর অপেক্ষা করার পরে আজ সেই দিন। নানান রঙের মিশেলে রঙীন হয়ে উঠেছে চারিপাশ। আর তার সেই রঙের ছটায় মেতে উঠেছে গোটা বলিউড। নিজেদের আনন্দের পাশাপাশি ভক্তদের উদ্দেশ্যে শুভ দীপাবলির শুভেচ্ছা বার্তা জানিয়েছেন বলি সেলেবরা। নিজেদের দীপাবলি উদযাপনের বেশ কিছু থ্রো ব্যাক ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় এবং শুভেচ্ছা জানানোর পাশাপাশি বাজি ফাটানো নিয়ে পরামর্শ দিয়েছেন অনুরাগীদের।

বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন স্ত্রী জয়া বচ্চন এবং মেয়ে শ্বেতা বচ্চনের সঙ্গে ফুলঝুড়ি হাতে পুরোনো একটি ছবি পোস্ট করে  সকল ভক্তদের দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীদের। এবং শান্তি, সমৃদ্ধি যেন বজায় থাকে সেই শুভেচ্ছাও জানিয়েছেন।

 

 

বলিউডের খিলাড়ি সুপারস্টারও ফ্যানেদের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। নিজের দলকে সঙ্গে নিয়ে দীপাবলি উপভোগ করছেন তিনি। দলের সঙ্গে দীপাবলি উদযাপনের একটি ছবিও শেয়ার করেছেন তিনি, আর জানিয়েছেন, ' নিজের দলের সঙ্গে দীপাবলি উদযাপন। পোশাকের থেকেও হাসি যখন অনেক বেশি প্রাণবন্ত উজ্জ্বল হয়, তখন সেই সময়টি সবচেয়ে আনন্দের হয়। প্রত্যেককে শুভ দীপাবলির আন্তিরক শুভেচ্ছা ও ভালবাসা।'

 

 

কাজলও সম্পূর্ণ নিজের স্টাইলে শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্তদের। ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন। ভক্তদেরই নয়, প্রিয় ফটোগ্রাফার পুত্র যুগকেও ধন্যবাদ জানিয়েছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

With love from my fav photographer... Happy Diwali to one and all.

A post shared by Kajol Devgan (@kajol) on Oct 26, 2019 at 10:06pm PDT

 

মালাইকা আরোরাও রয়েছেন সেই তালিকায়। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে অনুরাগীদের উদ্দেশ্যে তিনি শুভেচ্ছা জানিয়েছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy Diwali 🙏🙏

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on Oct 26, 2019 at 9:47pm PDT

 

স্বামী নিক জোনাসের সঙ্গে শাড়ি পরে ছবি পোস্ট করেছেন বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। নিজেদের দীপাবলি উদযাপনের ছবি পোস্ট করে ভক্তদের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তিনি। এছাড়া বোমান ইরানি, অনুপম খের-সহ অনান্য অভিনেতা অভিনেত্রীরাও মেতেছেন দীপাবলির আনন্দে।