Asianet News Bangla

সত্যিই কি নতুন ছবির নাম ঘোষণা করলেন বলিউড কিং শাহরুখ, মুহূর্তে শোরগোল নেটদুনিয়ায়

  • তবে কি বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান
  • পুরোনা টুইটেই দর্শকদের মনে আশা জেগে উঠেছে
  • কিন্তু এখনও পর্যন্ত অফিসিয়ালি ছবির ঘোষণা করেননি অভিনেতা
  • পুরোনা স্ক্রিনশটে  টুইটারেও ট্রেন্ডিং হয়েছে অনুরাগীদের প্রার্থনা
bollywood actor Shahrukh khans old tweet trending on twitter Rd
Author
Kolkata, First Published Aug 31, 2020, 10:44 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কিং খান মানেই বাড়তি উন্মাদনা। সারা দেশ জুড়ে যার কোটি কোটি  ভক্ত রয়েছে। কিছুদিন আগেই সবাইকে ছাপিয়ে সেরার সেরা শিরোপাও জিতেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তাকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক। কিন্তু দীর্ঘদিন ধরেই তাকে আর বড়পর্দায় দেখা যায়না । দর্শকরা অধীর আগ্রহে বসে রয়েছে তার সিনেমার জন্য। এবার অপেক্ষার অবসান ঘটল। রুপোলি পর্দায় ফিরতে চলেছেন  বলিউডের বাদশা শাহরুখ খান।

আরও পড়ুন-অনস্ক্রিনে বাস্তবেই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন এই তারকারা, নগ্ন হয়ে অকপটে দাঁড়িয়েছিলেন ক্যামেরার সামনে...

গত বছর বলিউডের কিং খানের সময়টা যে খুব একটা ভাল যায়নি। তা সকলেই জানে। কারণ গত বছর শাহরুখের কোনও সিনেমাই মুক্তি পায়নি। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ধামাকা নিয়ে বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান। ২০১৬ সালের ৩০ আগস্ট  নিজের ছবির কথা সকলের সামনে প্রকাশ্যে এনেছিলেন কিং খান। তারপর থেকে ৪ বছর কেটে গেলেও কোনও নতুন ছবি আসেনি শাহরুখের। সম্প্রতি নিজের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের একটি পুরোনো টুইট ভাইরাল হয়েছে। পুরোনা টুইটেই দর্শকদের মনে আশা জেগে উঠেছে।  তাহলে সত্যিই কি নতুন ছবির নাম ঘোষণা করে দিলেন শাহরুখ।

 

২০১৮ সালে আনন্দ এল রাই পরিচালিত জিরো ছবির সেই পুরোনো টুইটই নিজের  টুইটে পোস্ট করেছেন কিং খান। একাধিকবার শাহরুখের আগামী ছবির খবর শোনা গেলেও তা পাকাপাকিভাবে জানা যায়নি।  রাজকুমার হিরানি, সিদ্ধার্থ আনন্দ,অ্যাটলির নামও উঠে এসেছে শাহরুখের কামব্যাক ছবিতে। কিন্তু এখনও পর্যন্ত অফিসিয়ালি ঘোষণা হয়নি।  কিন্তু পুরোনা স্ক্রিনশটে বিভ্রান্তির সৃষ্টি করেছে। সেই সঙ্গে টুইটারেও ট্রেন্ডিং হয়েছে অনুরাগীদের প্রার্থনা।

 

 

কিছুদিন আগেই মন্নত-এ নিজের ব্যালকনিতেই শুটিং করেছিলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছিল সেই ভিডিও। মন্নত-এর ব্যালকনিতে লাইটস-ক্যামেরা-অ্যাকশন দেখে সকলেই অবাক। তবে কি সুরক্ষার জন্যই নিজের বাড়িতে শুটিং করেছিলেন অভিনেতা। যদিও কিসের শুটিং ব্যস্ত ছিলেন তা এখনও জানা যায়নি। কিন্তু চেক শার্ট ও জিনসে ফুল ফর্মেই দেখা গিয়েছিল শাহরুখ খানকে। কিং খানকে দেখে উচ্ছ্বসিত ভক্তেরা। তবে কি সত্যিই রূপোলি পর্দার ফেরার ইঙ্গিত দিলেন শাহরুখ। সেই অপেক্ষায় রয়েছেন ভক্তরা। 

Follow Us:
Download App:
  • android
  • ios