কয়েকদিনে একের পর এক সেলেবের করোনায় আক্রান্ত হওয়ার খবর উঠে এসেছে নেট দুনিয়ায়। মুহূর্তে হয়েছে তা ভাইরাল। মহারায্ট্রে ক্রমেই বেড়ে চলেছে করোনার কোপ। এই পরিস্থিতিতে ভয়াবহ আকার ধারণ করছে বলিউডের অন্দরমহল। একের পর এক ছবির কাজ নিয়ে এখন পথে নেমেছে তারকারা। একবছর ক্ষতির মুখ দেখে এখন তারকারা মুকিয়ে রয়েছেন বক্স অফিসে লক্ষ্মী ফেরাতে। 

আরও পড়ুন- ছবি করে পারিশ্রমিক নেওয়া বন্ধ করেছেন, তবে থেকেই কোটিপতি হওয়ার সফর শুরু, কীভাবে রহস্য ফাঁস

সেই তালিকায় নাম লিখিয়েছেন নবাগতা তারা সুতারিয়াও। স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবি থেকে তাঁর সফর শুরু। অভিনয়গুণে ভক্তদের নজর কেড়েছিলেন তিনি। বর্তমানে তিনি সুনীল শেট্টির ছেলে আহান শেট্টির সঙ্গে শ্যুটিং সেটে ব্যস্ত ছিলেন তিনি। এই ছবির শ্যুটের শেষের কয়েকদিনের মধ্যেই অসুস্থ হয়ে পড়েন তারা। তারপর সূত্র মারফত মেলে খবর, করোনায় আক্রান্ত হয়েছে তারা সুতারিয়া। ঝড়ের বেগে খবর হয়ে ওঠে ভাইরাল। 

 

ইতিমধ্যেই একাধিক বলিউড তারকা আক্রান্ত হয়েছেন করোনাতে। রণবীর কাপুর থেকে শুরু করে সঞ্জয়লীলা বনশালি। প্রত্যেকের ভক্তমহলের উদ্দেশ্যে জানান, যাতে তাঁরা সতর্কতা মেনে চলেন। পাশাপাশি করোনা বিধিকে অনুসরণ করতে হবে। নইলে স্বাভাবিক ছন্দ বজায় রাখা আবারও অসম্ভব হয়ে দাঁড়াবে। করোনার দ্বিতীয়ে ঢেউয়ে বলিউডে কোপ। একে একে ভ্যাকসিন নেওয়া শুরু করলেন প্রবিণ তারকারা।