আজ মাদার্স ডে। মায়ের প্রতি শ্রদ্ধা ও ভালবাসা জ্ঞাপন করতে আলাদা করতে আলাদা করে কোনও দিনের প্রয়োজন হয় না। কিন্তু যদি একটা বিশেষ দিনে মায়ের মুখে একটু বেশি হাসি ফোটানো যায় তাতে ক্ষতি কী! রোজনামচা থেকে বেরিয়ে একটা দিন মা-এর জন্য সেলিব্রেশন করাই যায়। আর তাই মাদার্স ডে শুরু হতেই সোশ্য়াল মিডিয়া ভরে গিয়েছে মা আর সন্তানদের ছবিতে। বাদ নেই বলি তারকারাও। 

 

 

ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে শ্রদ্ধা কপূর এদিন অনেকেই মা-এর দিনটিকে বিশেষ করে তুলতে তাঁদের ছবি পোস্ট করেছে। 

ক্যাটরিনা তাঁর মায়ের একটি কিশোরী বেলার ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, "দেখুন কী সুন্দর আমার মা। মা-এর থেকে আপন আর কেউ না।" 

 

 

শ্রদ্ধা কপূরও তাঁর ছোটবেলার অ্যালবাম থেকে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, "আমার মা, আমার জীবন। হ্য়াপি মাদার্স ডে। তোমার স্বার্থহীন ভালবাসা সবসময়ে আমাকে তোমার মতো হয়ে উঠতে বলে। "

কৃতী শ্যানন এদিন মায়ের সঙ্গে দুটি  ছবি পোস্ট করেন। একটির ক্যাপশনে লেখেন, "হ্যাপি মাদার্স ডে মা। তুমি ঈশ্বরের সবচেয়ে সুন্দর কৃতী (সৃষ্টি)।" আর একটি ছবিতে ছোট বেলায় মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন কৃতী শ্য়ানন। 

 

 

সোনম কপূরও তাঁর ছোটবেলার অ্যালবাম থেকে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, "আমার জীবনের সবচেয়ে ভালবাসার মানুষটিকে হ্যাপি মার্দাস ডে। তুমি আমার শক্তি, সাহস। বলে বোঝাতে পারব না আমার জীবনে ও পরিবারে তোমার গুরুত্ব কতটা। "

সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল মাদার্স ডে উপলক্ষে মায়ের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে লিখেছেন, "তুঝে সব পতা হ্যায় মেরি মা।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Latitudes and longitudes away, it’s still her smile that completes my day. माँ ❤️

A post shared by Vicky Kaushal (@vickykaushal09) on May 11, 2019 at 11:25pm PDT

 

এদিন ফারহান আখতারও তাঁর মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। ভিকি কৌশল মায়ের সঙ্গে ভৌগোলিক দূরত্বকে তুড়ি মেরে একটি ভিডিও কলের স্ক্রিনশট পোস্ট করেন। জেনেলিয়া ডিসুজা তাঁর মা ও শাশুড়ি দুজনের সঙ্গেই ছবি পোস্ট করেছেন। এছাড়া এষা গুপ্তা, রকুল প্রীত-সহ বিটাউনের আরও অনেকে মাদার্স ডে উপলক্ষে ছবি পোস্ট করেছেন।