বলিউডে পা  রাখতে না রাখতেই প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে সমানে সমানে টক্কর চালাচ্ছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। নিজের অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন অনন্যা। কিন্তু হঠাৎ কী হল অভিনেত্রীর যে আস্ত আরশোলা গিলে খাচ্ছেন অনন্য়া, তাও আবার হাসিমুখে। বিশ্বাস না হলেও এমনই ভয়ঙ্কর কান্ড ঘটিয়েছেন অভিনেত্রী। তবে অনেকেই ভাবতেই পারেন এটা কি কোনও ছবির দৃশ্য। নাহ। নিজের ইনস্টাগ্রামে এমন ছবিই শেয়ার করেছেন অনন্যা পান্ডে। 

আরও পড়ুন-সেক্স-যৌনতার ট্যাবু ভেঙে কি সিদ্ধার্থ ঘরণী হচ্ছেন কিয়ারা, বাবা-মায়ের সঙ্গে লাঞ্চ ডেটে লাভবার্ডস...

ছবি শেয়ার করে অনন্যা ক্যাপশনে লিখেছেন, 'সত্যি বলছি আমি বিষয়টা বুঝিয়ে বলতে পারব না। আজ রাত ৮ টায় জি সিনেমায় খালি পিলি দেখবেন'। এর পাশাপাশি আরও জানিয়েছেন, 'কোনও পতঙ্গকেই আঘাত করা হয়নি'। খালি পিলি' ছবির শুটিংয়ের 'বিহাইন্ড দ্য সিন' থেকেই অনন্যা এই ছবিটি শেয়ার করেছেন।মুহূর্তের মধ্যে অনন্যার ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

 


 খালি পিলি' ছবিতে ঈশান খট্টরের সঙ্গে দেখা যাবে অনন্যা পান্ডেকে। এই ছবির শুটিংয়ের সময় থেকেই একে অপরের কাছাকাছি এসেছেন ঈশান-অনন্যা। তাদের সম্পর্ক নিয়েও জল্পনা চলছে বলিমহলের অন্দরে।নতুন বছরেও মলদ্বীপে উড়ে গিয়েছিলেন এই লাভবার্ডস। তবে নিজেদের সম্পর্ক নিয়ে স্পিকটি নট এই লাভবার্ডস। অনন্যার মতোন ঈশানও ছবির প্রিমিয়ারে একের পর এক ছবি পোস্ট করছেন।