শরীরে অস্বস্তি, আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি দীপিকা পাড়ুকোন, এখন কেমন আছেন নায়িকা

| Sep 28 2022, 10:13 AM IST

শরীরে অস্বস্তি, আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি দীপিকা পাড়ুকোন, এখন কেমন আছেন নায়িকা

সংক্ষিপ্ত

আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন দীপিকা পাড়ুকোন। সূত্রের খবর, শরীরে অস্বস্তি বোধ করতেই রাতের বেলা তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয়েছে দীপিকাকে।  আপাতত চিকিৎসা চলছে দীপিকার। হাসপাতালে নিয়ে যাওয়ার পর একাধিক টেস্ট করানো হয়েছে দীপিকার। সেইসময়েই শরীরে খুবই অস্বস্তি বোধ করছিলেন। তার ফলেই হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে বি-টাউনে। আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন দীপিকা পাড়ুকোন। সূত্রের খবর, শরীরে অস্বস্তি বোধ করতেই রাতের বেলা তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয়েছে দীপিকাকে।  আপাতত চিকিৎসা চলছে দীপিকার। হাসপাতালে নিয়ে যাওয়ার পর একাধিক টেস্ট করানো হয়েছে দীপিকার। সেইসময়েই শরীরে খুবই অস্বস্তি বোধ করছিলেন। তার ফলেই হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। এখন কেমন আছেন দীপিকা। জানা গিয়েছে আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন রণবীর পত্নী।  যদিও দীপিকা বা তার প্রতিনিধি এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

এর আগেও জুন মাসে হায়দরাবাদে শ্যুটিং করতে করতে অসুস্থ হয়ে পড়েন। তখনও নাকি শরীরে অস্বস্তি বোধ করেছিসেন। এবং বুকের কিছু সমস্যা হয়েছিল। তারপর চিকিৎসা করে সুস্থ হয়ে শ্যুটে ফিরেছিলেন নায়িকা। দীপিকার অসুস্থতার খবর শুনে দ্রুত আরোগ্য কামনা করেছেন ভক্তরা। প্রোজেক্ট কে- ছবি দিয়ে তেলেগু ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি হবে   দীপিকার। এই ছবিতে দক্ষিণী অভিনেতা প্রভাসকে তার বিপরীতে দেখা যাবে। শকুন বাত্রা পরিচালিত 'গেহরাইয়া'-তে  দীপিকা পাড়ুকোনকে শেষবারের মতো দেখা গিয়েছে। 

Subscribe to get breaking news alerts

বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন। একটানা দীর্ঘ ৬ বছর ডেটিং করার পর গাটছড়া বাঁধেন এই তারকা দম্পতি । সেই প্রথম দিনের মতোই একে অপরের প্রেমে আজও পাগল বলিউডের হট কাপলস রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।   দীর্ঘদিন ধরেই বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের সন্তান নিয়ে অনুরাগীদের উৎসাহ যেন বেড়েই চলেছে।  অভিনেত্রীরা ঢিলেঢালা পোশাক পরলেই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন উঠে। সেই তালিকায় রয়েছেন দীপিকা নিজেও। ঢিলেঢালা পোশাক পরে মাসকয়েক আগে হাসপাতালের বাইরে দীপিকাকে দেখে জল্পনা আরও বেড়েছিল। বেশ কয়েকমাস ধরেই দীপিকার মা হওয়ার জল্পনা তুঙ্গে। অভিনেত্রীর হাসপাতালে ভর্তির খবর শুনেই প্রেগন্যান্সি নিয়েও চর্চা শুরু হয়ে গেছে। রিয়েল লাইফে বছর খানের আগেও  সন্তানের পরিকল্পনা নিয়ে মুখ খুলেছিলেন রণবীর সিং। আগামী দু-বছরে ফ্যামিলি প্ল্যানিং সম্ভব নয়, কারণ হাতে রয়েছে একাধিক বিগ বাজেটের ছবি । কবে দুই থেক তিন হবে দীপবীর, তার অপেক্ষায় ভক্তরা।