নেহরু পরিবারের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্যের জেরে গ্রেফতার করা হয়েছে বলিউডের অভিনেত্রী পায়েলকে।  অক্টোবর মাসে নেহরু পরিবারের বিরুদ্ধ সোশ্যাল মিডিয়ায় তিনি আপত্তিকর মন্তব্য করেছিলেন। আর সেই কারণের জন্যই তাকে গ্রেফতার করেছে রাজস্থান পুলিশ। বুন্দির সুপার মমতা গুপ্তা জানিয়েছিলেন, আহমেদাবাদ থেকে অভিনেত্রীকে গ্রেফতার করা হয়েছে। সূত্র থেকে জানা গিয়েছে মোতিলাল নেহরুর বিরিদ্ধে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। সেই মামলার ভিত্তিতেই তাকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন-৪৭-এ পা দিলেন হ্যান্ডসাম হাঙ্ক জন, জন্মদিনে জেনে নিন না জানা কিছু তথ্য...

গত সোমবার তাকে বুন্দি জেলা আদালতে তোল হয়েছে। পায়েলের আইনজীবি জামিনের জন্যও আবেদনও করেছিলেন। কিন্তু বিচারক সেই জামিনের আবেদন মঞ্জুর করেননি। তার বদলে ২৪ ডিসেম্হর পর্যন্ত তাকে জেল হেফাজতে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। সূত্র থেকে জানা গেছে, অভিনেত্রী হওয়ার সুবাদে  বিশেষ কোনও সুযোগ সুবিধা দেওয়া হবে না পায়েলকে।  যারা খুন, লুঠ, অন্যান্য অপরাধের সঙ্গে যুক্ত সেই সমস্ত দাগী অপরাধীর সঙ্গে থাকতে হবে জেলে। এবং জেলে যে সমস্ত খাবার দেওয়া হয় তাকেও সেগুলি খেতে দেওয়া হবে।

আরও পড়ুন-বদলে গেল ছবি মুক্তির দিন, নিজেই জানালেন তাপসী...

এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে সরব হয়েছেন পায়েল। নিজের বাক স্বাধীনতা রসিকতায় পরিণত হয়েছে বলে তিনি জানিয়েছেন, 'মোতিলাল নেহেরুকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেছিলাম। তার প্রতিটি তথ্য গুগল থেকে নেওয়া। আর এখন সেই বাক স্বাধীনতা রসিকতায় পরিণত হয়েছে'। এখানেই শেষ নয়, মোতিলাল নেহরুর পাশাপাশি জওহরলাল নেহেরি, তার স্ত্রী কমলা নেহেরু, ইন্দিরা গান্ধী, ফিরোজ গান্ধীকে নিয়েও পায়েল বিতর্কিক মন্তব্য করেছেন।