Asianet News BanglaAsianet News Bangla

সমুদ্রের নীচে জমিয়ে চলছে দেদার পার্টি, স্ট্রেস কাটাতে অ্যাডভেঞ্চার ট্রিপে মত্ত প্রিয়ঙ্কা


সম্প্রতি স্পেনে উড়ে গেছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। স্কুবা ডাইভিংয়ে সময় কাটালেন দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। স্পাই সিরিজ  সিটাডেল-এর ক্যামেরা ক্রিউদের সঙ্গেই  স্কুবা ডাইভিংয়ের অ্যাডভেঞ্চারের নানা ছবি- ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। অভিনেত্রীর সঙ্গে ছিলেন দেওর ফ্রাঙ্কলিন জোনাস। বর্তমানে জলের নীচে বন্ধুদের সঙ্গে পার্টি করছেন প্রিয়ঙ্কা চোপড়া। 

bollywood Actress Priyanka Chopra goes scuba diving in Spain with brother-in-law Franklin Jonas BRD
Author
Kolkata, First Published Oct 19, 2021, 12:40 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সম্প্রতি স্পেনে উড়ে গেছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। সেখানে গিয়ে রীতিমতো পায়ে হেঁটে আনাচে-কানাচে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। দিন কয়েক আগেই হট প্যান্ট পরে হাতে কাচের বোতল নিয়ে ইলেকট্রিক পোলে গা  ঘেঁষে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছিলেন  প্রিয়ঙ্কা, এমন বিরল দৃশ্য দেখে স্বভাবতই হতবাক হয়েছিলেন ভক্তরা।

 

 

আরও পড়ুন-সঙ্গমের চরম মুহূর্তে 'অন টপ' থাকতে পছন্দ করেন মালাইকা, বিছানায় গিয়েও চাই এই বিশেষ জিনিস

আরও পড়ুন-'আমি এক সম্ভ্রান্ত পরিবারের ছেলে, আইনকে ধোকা দেব না', মাদককান্ডে জামিন পেতে জোর সওয়াল আরিয়ানের

আরও পড়ুন-১৫ কোটি টাকা খোরপোষ, আরবাজের সঙ্গে 'Divorce'-এর আগের রাতটা কেন এত ভয়ঙ্কর মালাইকার জীবনে

 

এবার স্কুবা ডাইভিংয়ে সময় কাটালেন দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। স্পাই সিরিজ  সিটাডেল-এর ক্যামেরা ক্রিউদের সঙ্গেই  স্কুবা ডাইভিংয়ের অ্যাডভেঞ্চারের নানা ছবি- ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। অভিনেত্রীর সঙ্গে ছিলেন দেওর ফ্রাঙ্কলিন জোনাস। বর্তমানে জলের নীচে বন্ধুদের সঙ্গে পার্টি করছেন প্রিয়ঙ্কা চোপড়া। স্পেনে স্কুবা ডাইভিং এবং ফ্লামেঙ্কো নাইট এই সমস্ত কিছুই বন্ধুদের সঙ্গে চুটিয়ে উপভোগ করছেন প্রিয়ঙ্কা। নিজের সোশ্যাল মিডিয়াতেও ছুটি কাটানোর সমস্ত ছবি ভিডিও আপলোড করছেন প্রিয়ঙ্কা।

 

 

স্কুবা ডাইভিংয়ের বিভিন্ন অনুভূতি অভিজ্ঞতা শেয়ার করে প্রিয়ঙ্কা লিখেছেন,  এমন অনেক দিন আসে যখন স্ট্রেস কাটানোর খুব প্রয়োজন হয়। সেটা কাটানোর জন্য স্বয়ং ঈশ্বরের সৃষ্ট সমুদ্রের সব জিনিস উপভোগ করার চেয়ে আর ভাল কি হতে পারে। আমি ভীষণই গর্বিত সিটাডেলের ক্যামেরা ক্রিউয়ের পার্টিতে আমাকে নেওয়ার জন্য। আমার এটা খুবই দরকার ছিল। সকলের নাম উল্লেখ করে ধন্যবাদ জানিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। 

 

 

সমুদ্রের নীচে প্রিয়ঙ্কার অ্যাডভেঞ্চার দেখে  নিজেকে চুপ রাখতে পারেননি পরিণীতি। প্রিয়ঙ্কার ছবিতে কমেন্টে জানিয়েছেন, ইয়ে, খুব খুশি তোমার এই কার্যকলাপ দেখতে পেরে।  স্পেনের স্থানীয় শিল্পীদের ফ্লামেঙ্কো নাচও করেছেন প্রিয়ঙ্কা, সেই ভিডিও সোশ্যালে পোস্ট করতেই নজর কেড়েছেন দেশি গার্ল।এই মুহূর্তে হাতে একগুচ্ছ ছবির কাজ রয়েছে প্রিয়ঙ্কার হাতে । যেমন খুব শীঘ্রই ম্যাট্রিক্স ৪-এর কাজ শুরু করতে চলেছেন। এছাড়াও টেক্সট ফর ইউ কাজও রয়েছে প্রিয়ঙ্কার হাতে। অন্যদিকে ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের সঙ্গে প্রিয়ঙ্কাকে দেখা যাবে জি লে জারা ছবিতে।  বেশ কিছুদিন আগেই পরিবারের সঙ্গে প্রশান্ত মহাসাগরের বুকে সময় কাটিয়েছেন প্রিয়ঙ্কা।
 

Follow Us:
Download App:
  • android
  • ios