Asianet News Bangla

করোনা আতঙ্কে গৃহবন্দি রানি, জন্মদিনের সঙ্গী মেয়ে আদিরা

  • আজ বলি অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ের জন্মদিন
  • করোনা আতঙ্কের মধ্যে আপাতত গৃহবন্দি রয়েছেন অভিনেত্রী
  • মেয়ে আদিরাকে নিয়েই কাটবে তার এই বছরের জন্মদিন
  • বান্টি অওর বাবলি নিয়ে আবারও ফিরছেন বলি অভিনেত্রী রানি মুখোপাধ্যায়
Bollywood actress Rani Mukherjee spend her birthday with Adira
Author
Kolkata, First Published Mar 21, 2020, 10:32 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আজ বলি অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ের জন্মদিন। কিন্তু করোনা আতঙ্কের মধ্যে আপাতত গৃহবন্দি রয়েছেন অভিনেত্রী। এই বছরের জন্মদিনে তাই বিশেষ কোনও প্ল্যান নেই অভিনেত্রীর। বাড়িতে পরিবারের সঙ্গে কাটাবেন অভিনেত্রী। খেতে ভীষণ ভালবাসে রানি। তাই খাওয়া-দাওয়া, ভালমন্দ রান্না, মেয়ে আদিরা এই নিয়েই কেটে যাবে তার এই বছরের জন্মদিন।

আরও পড়ুন-'মধুচন্দ্রিমায় প্রাক্তন স্বামী আমার নিলাম করেছিল পরপুরুষের কাছে', বিস্ফোরক করিশ্মা...


জন্মদিনটা প্রত্যেকের কাছেই ভীষণ স্পেশ্যাল । কিন্তু আদিরার কাছে মায়ের জন্মদিনটা যেন একটু অন্যরকম। মায়ের জন্মদিন আসার আগে আদিরা ভীষণ এক্সসাইটেড থাকে। রানি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, আদিরা আগে থেকেই জেনে যায়, তাদের মায়ের জন্মদিন। আর জন্মদিনের বেশ কিছুদিন আগে থেকেই ও ভীষণ খুশি থাকে। আদিরাকে নিয়ে ভীষণই পজেসিভ রানি। এটা হয়তা এতদিনে বুঝে গেছেন পাপারাৎজিরা। তাই স্টারকিড হয়েও এখনও সেভাবে দেখা যায়না আদিরাকে।

আরও পড়ুন-করোনা নিয়ে কার্তিকের অভিনব বার্তা, প্রশংসায় পঞ্চমুখ ভক্তেরা...


'বান্টি অওর বাবলি' নিয়ে আবারও ফিরছেন বলি অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। ফের আসতে চলেছে 'বান্টি অওর বাবলি' সিক্যুয়েল। একথা প্রায় সকলেরই জানা। তবে এবার কিন্তু একজোড়া নয়, আসতে চলেছে দু'জোড়া বান্টি আর বাবলি।  তবে বান্টি আর বাবলির জুড়ি এবার পাল্টে গিয়েছে। রানির পার্টনার হিসেবে ধরা দিতে চলেছে  সইফ আলি খান। এর আগেও পর্দায় বেশ কয়েকটি সিনেমাতে জুটি বেঁধেছেন সইফ-রানি। কেটে গিয়েছে বেশ কয়েক বছর। দীর্ঘ ১৫ বছর পর নতুন প্রেক্ষাপটে আসতে চলেছে এই ছবি।২০০৫ সালে মুক্তি পেয়েছিল  'বান্টি অওর বাবলি' । বক্স অফিসে সুপারহিটের তকমাও পেয়েছিল এই ছবি। তবে এবার আর অভিষেক নয়, তার পরিবর্তে সইফকে দেখা যাবে ছবিতে । যদিও এর আগে রানি আর সইফের জুটি দর্শকদের মন কেড়েছিল। 'হাম তুম' , 'তা রা রাম পাম'-এ দুইজনের জোড়ি পর্দায় বেশ হিট করেছিল । আবারও তারা একসঙ্গে। ছবির নতুন সিক্যুয়েলে রানি-সইফ সঙ্গে নবাগতা জুটিকেও দেখা যাবে। গাল্লি বয় খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরীর নতুন জুটি দর্শকদের কতটা মনে ধরে সেটাই এখন দেখার। 

Follow Us:
Download App:
  • android
  • ios