ভারতে ক্রমশ করোনা নিজের বংশবিস্তার করে চলেছে। ভারতীয়দের আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে দ্রুত গতিতে। এরই মধ্যেই কণিকা কাপুরের করোনা টেস্ট পজিটিভ আসায় শোরগোল পড়ে গিয়েছে। জানা যাচ্ছে বলিউড গায়িকা কণিকা নিজে সংক্রমক জানার সত্ত্বেও তিনটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তাঁর এই দায়িত্বজ্ঞানহীনতা নিয়ে ক্ষুব্ধ সোশ্যাল মিডিয়া। কণিকার কারণে আজ বহু মানুষের প্রাণ বিপদে। এই কারণে বলিউডের বিভিন্ন তারকারা হোম কোয়ারেন্টাইনের জন্য অনুরোধ করে চলেছেন। 

আরও পড়ুনঃ'ক্রিমিনাল কণিকা কাপুর', বলিউড গায়িকাকে হেফাজতে নেওয়ার দাবি সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুনঃ'২০ বছর হয়ে গেছে, এখনও দম্ভ কমেনি', প্রকাশ্যে কাজলকে তোপ রানির

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My Appeal in my Style Social Distancing is the only solution, yet 🙏🏽

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on Mar 19, 2020 at 8:01am PDT

 

সম্প্রতি কার্তিক আরিয়ান নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করে প্রশংসা কুড়িয়েছেন। আশা করি সকলেরই কার্তিকের আইরনিক 'প্যায়ার কা পাঞ্চনামা'র আউটবার্স্টের কথা মনে আছে। যেখানে তিনি প্রেমিকার প্রতি হতাশ হয়ে লম্বা স্পিচ দিয়েছিলেন। যা ভাইরাল হওয়ার পর 'প্যায়ার কা পাঞ্চনামা'র সিক্যুয়েলও একই স্পিচ ফের রেখেছিলেন পরিচালক। তেমনই এক স্পিচ করোনার বিষয় তৈরি করে পোস্ট করেছেন কার্তিক। 

আরও পড়ুনঃ'বাড়ি সব থেকে নিরাপদ স্থান', করোনা সতর্কতায় সরব বিরুষ্কা

যেখানে তিনি খানিক রেগেই সকলকে অনুরোধ করার চেষ্টা করেছেন, যে এই মুহূর্তে দেশের অবস্থা মোটেই ভাল না। এতদিন সকলে নেটফ্লিক্স এবং চিল-এর কথা বলত। অর্থাৎ দৈনন্দিন কাজের চাপে কেউ পেরে উঠত না বলে ব্রেকের আশায় বসে থাকত, আর এখন সকলে ব্রেক পেয়েছেন তাও সকলে বেরনোর চেষ্টা করছে, ঘোরার প্ল্যান করছে। ঘুরতে যাওয়া, খেতে যাওয়া, বাইরে খেলা ধুলো পরেও হবে কিন্তু প্রাণ থাকলে তো। বারে বারে কার্তিক সকলকে মনে করিয়ে দিলেন এই করোনা আতঙ্ক কাটিয়ে উঠতে পারলে আগামী দিনগুলো ভাল কাটবে।