ছবির পর্দায় কাশ্মীর কিংবা উত্তরাখণ্ড, সা্দা বরফে চাদরে মোড়া পাহাড়, সঙ্গে হালকা সুরে মিউজিক, আর নায়িকা, ব্যস বানিজ্যিক ছবি জমে ক্ষীর। কিন্তু বাস্তবটা কি এতটাই সহজ। মোটেও নয়। একটু ভেবে দেখলেই বিষয়টি পরিষ্কার হয়ে ওঠে। এইরকম জায়গা যদি কখনও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হয় তখন কি ব্যাগে কেউ সিফন শাড়ি ঢোকায়! নাকি জ্যাকেট, পুলোভারেই ভর্তি হয়ে ওঠে ব্যাগ।

নায়িকাদের ক্ষেত্রে এই বিষয়টি ভেবেই হয়তো দেখেন না অনেকেই। শুধুমাত্র পর্দায় দেখতে সুন্দর করার জন্য একজন নায়িকা সিফন শাড়ি পরেই বরফের ওপর অনায়াসে এক গাল হাসি মুখ নিয়ে গেয়ে ফেলেন গোটা একটা গান। কিন্তু রিল লাইফকে সুন্দর করে তুলতে রিয়েল লাইফে নায়িকাদের কী পরিস্থিতির সন্মুখীন হতে হয় তারই জীবন্ত উদাহরণ দিলেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। গেম ওভার ছবির শ্যুটিং চলাকালিনই সিফল শাড়ি পরে হাজির হতে হয় পাহাড়ের ওপর। তারপরই অসুস্থ হয়ে পড়েন তিনি। কিন্তু সেই ছবিতে কোথাও রইল না কোনো কষ্টের ছাপ। বরং নায়িকা গর্ব করে বললেন, কষ্ট ছিল বলেই ছবিটা তিনি করেছে। তিনি এই ধরনের প্রতিযোগিতার সন্মুখীন হতে পছন্দ করেন।  

নিজের অসুস্থতার খবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্টও করেন তিনি। সঙ্গে লিখলেন এটাই অভিনয় জগত, এটাই গেম ওভার। ছবিতে স্পষ্ট ফুটে ওঠে তাপসীর হাতে রক্ত জমাট বাধার ছাপ ও পায়ের ব্যান্ডেজ। সব মিলিয়ে তাপসী এখন বেজায় অসুস্থ। সম্প্রতিই গেম ওভার ছবির ট্রেলার মুক্তি পেয়েছ। সেই ছবির শ্যুটিং-এই এমনই পরিস্থিতির সন্মুখীন হতে তাপসীকে। ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হোয়া মাত্রই দ্রুত তার আরোগ্য কামনা করে মেসেজ পাঠান সকলেই। বাদ পড়েননি টলিউডের অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তীও।