সদ্যই হাসপাতাল থেকে ছায়া পেয়েছেন বেবি ডল গায়িকা কণিকা কাপুর।  ষষ্ঠ বারের রির্পোটে করোনা নেগেটিভ পাওয়ার পর হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অভিনেত্রী। ফের করোনার থাবা পড়ল বলিউডে।  এবার করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের জনপ্রিয় প্রযোজক করিম মোরানির বড় মেয়ে  সাজা মোরানি। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই টিনসেন টাউনে জোর শোরগোল শুরু হয়েছে। 

আরও পড়ুন-'উপস মোমেন্টসে' নজর কেড়েছিলেন এই বলি অভিনেত্রীরা, কারা রয়েছেন তালিকায়...

বর্তমানে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি রয়েছেন বলি অভিনেত্রী জোয়া মোরানি। সূত্র থেকে জানা যায় গত মার্চ মাসেই জোয়া জয়পুর গিয়েছিলেন। এবং জোয়ার বোন সাজা শ্রীলঙ্কায় গিয়েছিলেন। কিছুদিন ধরেই জোয়া গলা ব্যথা, ঠান্ডা-জ্বরে  ভুগছিলেন। শারীরির অবস্থা বেগতিক দেখেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে জোয়ার মতো সাজার কোনও উপসর্গ ছিল না। সূত্র থেকে জানা গিয়েছে,  কোভিড-১৯ সাজা আক্রান্ত হয়েছে। এরপরই সাজাকে নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। 

আরও পড়ুন-'এমন চেহারায় টাইট গাউন পরে কেউ চলচ্চিত্র উৎসবে আসে', বডিশেমিংয়ের তোপে ঐশ্বর্য...

আপাতত করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে পুরসভার তরফ থেকে তাদের গোটা বাড়ি সিল করে দেওয়া হয়েছে। পরিবারের আরও অন্যান্য সদস্যরা প্রত্যকেই হোম আইসোলেশনে রয়েছেন। শাহরুখ খান অভিনীত 'রা ওয়ান' এবং 'চেন্নাই এক্সপ্রেস'-এর মতো ছবির প্রযোজনা করেছেন করিম মোরানি। এবং অন্যদিকে শাহরুখ খানের রেড চিলিজের ব্যানারে 'অলওয়েজ কভি কভি' ছবিতে দেখা গিয়েছে জোয়াকে।

 

আরও পড়ুন-করোনাভাইরাস আসলে সরকারের চক্রান্ত, বিস্ফোরক পোস্ট করে শ্রীঘরে গেল যুবক...

আরও পড়ুন-ভারতে করোনাভাইরাসের ১০টি হটস্পট, কেমন আছে দিল্লি, মহারাষ্ট্র আর কেরল...

আরও পড়ুন-করোনা যুদ্ধে নয়া স্লোগান শিক্ষিকার, 'লড়বো জিতব বাঁচবো রে'...