প্রথম থেকেই মুম্বই পুলিশের পাশে রয়েছেন বলিউড তারকারা। তাঁদের পরিষেবাতে মুগ্ধ হয়ে শেয়ার করেছিলেন একাধিক ভিডিও। ধন্যবাদ জানিয়েছিলেন করোনা মোকাবিলাকে একযোগে লড়াই করার জন্য। তাই মুম্বই পুলিশের পাশে সাধ্য মত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অনেকেই। কেউ দিয়েছে মহিলা পুলিশের জন্য ভ্যান, কেউ আবার  অর্থ সাহায্যে এগিয়ে এসেছেন। এবার তাঁদের সন্মান জানাতে নতুন পদক্ষেপ নিয়ে নজর কাড়লেন বলিউড তারকারা। 

 

 

আরও পড়ুনঃ সপ্তাহ তিনেক আগেই ফাঁস হয়েছিল শুভেশ্রীর প্রেগনেন্সির খবর, দেখুন ছবি

সোশ্যাল মিডিয়ায় বলিউড তারকারা বদলে দিলেন তাঁদের ডিপি। নিজেদের ছবির বদলে রাখলেন মহারাষ্ট্র পুলিশের লোগো। এভাবেই বলিউড সন্মান জানালেন এবার পুলিশকর্মীদের। ইতিমধ্যেই প্রায় ৮০০ জন পুলিশ অফিসার করোনাতে আক্রান্ত। তাঁদের পাশে দাঁড়াতে ও তাঁদের অবদানকে কুর্ণিশ জানাতে এমনই পদক্ষেপ নিলেন শাহরুখ খান, সলমন খান, অজয় দেবগন, ক্যাটরিনা কাইফ, রীতেশ দেশমুখ, বিরাট কোহলি, আলিয়া ভাট-সহ অনেক তারকারাই। 

 

 

রাতারাতি বদলে গেল টুইটর, ইন্টাগ্রাম ও ফেসবুকের ছবি। কয়েকদিন আগেই মুম্বই পুলিশের জন্য ১০ লক্ষ টাকা অনুদান দিয়েছেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। মহারাষ্ট্রে আক্রান্তের সংখ্যা বর্তমানে সব থেকে বেশি। সেই পরিস্থিতিকেই সামাল দিতে প্রস্তুত মহারাষ্ট্র পুলিশ, গোটা শহর যখন লকডাউনে গৃহবন্দি, তখন রাস্তায় নেমে লড়াই করে চলেছেন করোনা যোদ্ধারা। তাঁদের এই কাজের পাশে প্রতিটা পদক্ষেপে রয়েছে বলিউড। সাধ্যমত পাশে দাঁড়িয়ে অনুপ্রাণিত করলেন মহারাষ্ট্র পুলিশকে। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা