Asianet News BanglaAsianet News Bangla

৭৫-এ স্বাধীনতা দিবস, শুভেচ্ছা বার্তায় আবেগঘন পোস্ট বি-টাউনের

দেখতে দেখতে ৭৫ বছরে পা। ভারত স্বাধীন হয়েছে ৭৫ বছর, যার জেরে গোটা দেশ জুড়ে এক সেলিব্রেশনের মেজাজ, সময় সেই সকল দিনগুলোকে স্মরণ করার, শুভেচ্ছা জানানোর, ধন্যবাদ জানানোর, শ্রদ্ধা, কৃতজ্ঞতা তাই কিছু জানাতে ভুলছে না বিটাউনের সেলেব মহল।

bollywood celebrities wish on independence day bjc
Author
Kolkata, First Published Aug 15, 2021, 8:34 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হাজারো চোখের জল, কঠিন লড়াই ও পরিশ্রমের ফল ১৫ অগাস্ট। দেশকে পরাধিনতার বেরী থেকে মুক্ত করার যে লড়াইটা চলেছিল যুগের পর যুগ ধরে, ১৫ অগাস্ট ১৯৪৭ সালের সকাল এনে দিয়েছিল এক নতুনের বার্তা, স্বাধীন ভারত গড়তে বুক বেঁধে ছিলেন যাঁরা, তাঁদের বলিদানের ফল। দেখতে দেখতে ৭৫ বছরে পা। ভারত স্বাধীন হয়েছে ৭৫ বছর, যার জেরে গোটা দেশ জুড়ে এক সেলিব্রেশনের মেজাজ, সময় সেই সকল দিনগুলোকে স্মরণ করার, শুভেচ্ছা জানানোর, ধন্যবাদ জানানোর, শ্রদ্ধা, কৃতজ্ঞতা তাই কিছু জানাতে ভুলছে না বিটাউনের সেলেব মহল। ভক্ত তথা দেশের প্রতি ভালোবাসা দেখিয়ে এদিন একের পর এক সেলেব পোস্ট করতে থাকে নেট দুনিয়ায়। 

 

 

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় অমিতাভ বচ্চন। এদিন তাই চোখ খুলেই ভক্তরা পেলেন তাঁর শুভেচ্ছাবার্তা। সকলকে শুভেচ্ছা জানালেন, এই বিশেষ দিনে সকলের প্রতি সুখ, সমৃদ্ধি ও শান্তি কামনা করলেন বিগ বি।

bollywood celebrities wish on independence day bjc

পাশাপাশি এদিন শুভেচ্ছা জানালেন কঙ্গনা রানাওয়াতও। যে সকল বীর প্রাণ দিয়েছেন দেশকে স্বাধীন করতে, সেই শহীদদের উদ্দেশ্যে শ্রদ্ধা জানালেন কঙ্গনা। 

 

 

ভারতীয় সেনাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন বলিউড অভিনেত্রী কিয়ারা আডবানি। 

 

 

পরণে পতাকার সঙ্গে ম্যাচিং পোশাক, তিন রঙা কাজলের তিন পোস্টে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। 

 

 

প্রতিরক্ষা বাহিনীকে শ্রদ্ধা জানিয়ে পতাকার সামনে ভিন্ন লুকে অজয় দেবগণ, সকলকে শুভেচ্ছা জানালেন স্বাধীনতা দিবসের। 

 

 

ভারতের নাগরিক হয়ে সঞ্জয় দত্ত গর্বিত, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন বলিউড স্টার সঞ্জয় দত্ত। 

Follow Us:
Download App:
  • android
  • ios