একের পর একে তারকার পুত্র কন্যাদের ডেবিউ ঘটছে বলিউডে। অহরহ চলছে জল্পনা, একজমকে টেক্কা দিয়ে আরেক জনের আবির্ভাব, এ বলে আমায় দেখ ও বলে আমায় দেখ। ফলত বর্তমানে নতুন মুখের ঢল বলিউড চত্বরে।

এ বিষয়ে দর্শকদের কৌতুহলও তুঙ্গে, এবার কার পালা। আসা যাক সেই প্রসঙ্গেই। ছবি দেখেই অনেকে আঁচ করতে পারেন কোন বিখ্যাত অভিনেতার মুখের সঙ্গে বিস্তর মিল এই অভিনেতার। সেই মুখ, সেই হাসি, দর্শকের কাছে খুব চেনা এই ছবি, তিনি আর কেউ নন সকলের প্রিয় মিঠুন চক্রবর্তী। বলিউডে এবার পা রাখতে চলেছেন তারই কনিষ্ঠ পুত্র নমশী চক্রবর্তী।

ছবির নাম 'ব্যাডবয়'। রাজকুমার সন্তোষী পরিচালিত এই ছবি দেখা মিলবে অপর এক নতুন মুখেরও, প্রযোজক সাজিদ কুরেশির মেয়ে আমরিন কুরেশির। দুই নতুন মুখেরই ক্যামেরা সামনে এই প্রথম কাজ। 'ব্যাডবয়' চিত্রনাট্য মূলত রম্যরচনাকে ঘিরেই তৈরি। হাস্যরসের রসদ ভরা সংলাপ, চিত্রনাট্য দর্শকের মন কাড়বে, এমনটাই দাবী সাজিদ কুরেশির। বহু বাছাই পর্বের পরই এই দুজনকে ছবির অফার দেওয়া হয়। প্রথম ছবি নিয়ে দুই নবাগতই বেজায় আশাবাদী।

নমশীকে পর্দায় দেখতে কেমন লাগবে সে বিষয় ইতিমধ্যেই উত্তেজনা তৈরি হয়েছে। নমশীর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা অধিকাংশ সাদা কালো ছবিই মিঠুন চক্রবর্তীর রূপলী পর্দার স্মৃতিকে ফিরিয়ে দেয়। হুবহু একই মুখের আদল তাদের। ফলেই এই ছবিকে ঘিরে দর্শক মনে কৌতুহলের সঞ্চার হওয়াই স্বাভাবিক।