সুশান্তের শেষ ছবি 'দিল বেচারা' গতকাল অর্থাৎ ২৪ জুলাই  মুক্তি পেয়েছে ওটিটিতে। অধীর আগ্রহে প্রহর গোনার দিন শেষ সুশান্ত ভক্তদের। শেষবারের মতো রূপোলি পর্দায় জ্বলজ্বল করে উঠেছে সেই হাসিমাখা মলিন মুখ, সহজাত অভিনয়।  ছবি মুক্তির আনন্দের সঙ্গে, তার চেয়ে অনেক বেশি কষ্টের প্রিয় তারকাকে হারানোর যন্ত্রণা। এই ছবিটি দেখেননি এমন মানুষের সংখ্যা প্রায়া হাতেগোনা। সন্ধ্যে ৭.৩০ হতে না হতেই সিনেমাপ্রেমীদের ভিড় উপচে পড়েছিল হটস্টারে। আর তাতেই ঘটে বিপত্তি। মাঝপথেই ক্র্যাস করে যায় হটস্টার। আর তার ফলেই সমস্যায় পড়েছেন বেশকিছু দর্শক। 

আরও পড়ুন-বন্ধ 'জলসা'র দরজা, ঈশ্বরের কাছে করুণ আর্তি করোনা আক্রান্ত বিগ বি'র...

হটস্টার ক্রাশ করার সমস্যায় সাধারণ মানুষ তো রয়েইছে , এমনকী খোদ পরিচালক হনসল মেহেতাও এই হটস্টার ক্র্যাস সমস্যায় ভুক্তভোগী। নিজের টুইটারে টুইট করে এই সমস্যার কথা জানিয়েছেন পরিচালক। দেখে নিন টুইটটি।

 

 

সাধারণ মানুষ তথা সুশান্তের ভক্তরা সকলেই মুখিয়ে ছিলেন ছবিটি দেখার জন্য। কিন্তু মাঝপথে এই বিপত্তিতে সকলেই যেন দুঃখিত।

 

এক ব্যক্তি জানিয়েছন, আমি যেদিন ট্রেলার দেখেছিলাম সেদিনই কমেন্টে জানিয়েছিলাম ছবি মুক্তির দিন হটস্টার ক্র্যাস করবে,আর ঠিক তেমনটাই হল।

 

হটস্টারের প্রিমিয়াম সদস্য হয়েও এই সমস্যায় পড়তে হয়েছে আরও অনেকেকেই। এভাবেই প্রত্যেকেই নিজেদের সমস্যার কথা তুলে ধরেছেন।

 

মৃত্যুর ঠিক ৪০ দিনের মাথায় মুক্তি পেল অভিনেতার শেষ ছবি 'দিল বেচারা'। ওটিটি প্ল্যাটফর্মে ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে এই ছবি। কিন্তু ছবির দেখার পাশাপাশি ক্রাশ হয়ে যাওয়ার সমস্যায় সকলেরই মন খারাপ। ইতিমধ্যেই ছবির রেটিংও আকাশছোঁয়া। সুশান্তের শেষ ছবি যেন ইতিহাসের পাতায় এক মাইলফলক হয়ে রয়েছে।