Asianet News BanglaAsianet News Bangla

বন্ধ 'জলসা'র দরজা, ঈশ্বরের কাছে করুণ আর্তি করোনা আক্রান্ত বিগ বি'র

  •  সম্প্রতি হাসপাতালের বেডে বসেই নিজের বাংলো জলসার একটি পুরোনো ছবি শেয়ার করেছেন অমিতাভ
  • বিগত তিন দশক ধরে প্রতি রবিবার জলসার বারান্দায় আসেন অমিতাভ
  •  প্রতি রবিবারের সেই নিয়মে ছেদ পড়েছে অমিতাভের
  • হে ঈশ্বর আমায় রক্ষা করুন বলে কাতর আবেদন জানিয়েছেন বিগ বি
Amitabh bachchans shares throwback glimpse of his banglow jalsha BRD
Author
Kolkata, First Published Jul 25, 2020, 1:11 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বচ্চন পরিবারে যেন করোনা আবহ চলছে। একের  পর এক সদস্য কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে। ঐশ্বর্য থেকে অমিতাভ, অভিষেক, ছোট্ট আরাধ্যা সকলেই রয়েছেন সেই তালিকায়। করোনায় আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন।  ১১ জুলাই এই খবরে ঘুম উড়েছিল ভক্তদের। সারা দেশ জুড়ে শোরগোল শুরু হয়েছিল এই খবরে। সম্প্রতি একাধিক সংবাদমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় একটি রিপোর্টে ছড়িয়ে পড়েছিল অমিতাভের করোনা নেগেটিভ এসেছে। প্রিয় অভিনেতার এই সুস্থতার খবরে সকলেই স্বস্তির নিঃশ্বাস  ফেলেছিলেন। কিন্তু কিছুক্ষণের মধ্যেই এই খবর নজরে আসে স্বয়ং অমিতাভ বচ্চনের। সোশ্যাল মিডিয়ায় নিজের করোনামুক্ত হাওয়ার খবর ভুঁয়ো বলে দাবি করেন অভিনেতা। একের পর এক ভুঁয়ো খবরে রীতিমতো বিরক্ত প্রকাশ করেছেন অমিতাভ।

আরও পড়ুন-এই উত্তরটা দিয়েই মিস ওয়ার্ল্ডের খেতাব জিতেছিলেন প্রিয়ঙ্কা, ফাঁস করলেন নিজেই...


হাসপাতালে বসেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ রয়েছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ। মহামারী ও তার প্রিয় ব্লগ থেকে তার দূরে রাখতে পারেননি। নিয়মমাফিক নিজের ব্লগে লেখা চালিয়ে যাচ্ছেন বিগ বি। সম্প্রতি হাসপাতালের বেডে বসেই নিজের বাংলোর একটি পুরোনো ছবি শেয়ার করেছেন বর্ষীয়ান অভিনেতা অমিতাভ। বিগত তিন দশক ধরে প্রতি রবিবার জলসার বারান্দায় আসেন অমিতাভ। সেখান থেকেই ভক্তদের সঙ্গে দেখা করেন বিগ বি। আজ তা পারছেন না। টুইটে নিজের কষ্টের কথা তুলে ধরেছেন বর্ষীয়ান অভিনেতা। দেখে নিন টুইটটি,

 

 

আরও পড়ুন-'একফ্রেমে দুই সুপারস্টার', সইফের মধ্যে সুশান্তকে খুঁজে পেলেন সারা...

টুইটে জলসার ছবি পোস্ট করে অভিনেতা জানিয়েছেন, 'জলসার দরজা আজ বন্ধ,চারিদিক শুনশান, কিন্তু ভরসাতেই এগিয়ে চলে পৃথিবী। ভগবান চাইলে আবারও জলসার সামনে মানুষ ভিড় জমাবে। আপনাদের এই হাত তুলে আমায় ভালবাসা জানানোই আমার শক্তি , যা কখনও শেষ হতে দেব না।  হে ঈশ্বর আমায় রক্ষা করুন।' তাকে দেখার জন্যই ভক্তদের ভিড়ে ঢল বয়ে যায়। রবিবার সকাল মানেই জলসার বাইরে উপচে পড়ে ভক্তদের ভিড়। একবার প্রিয় অভিনেতাকে দেখার জন্য দূর-দূরান্ত থেকে ভিড় জমায় ভক্তরা। ভক্তদের কখনও নিরাশও করেননা অমিতাভ। সম্প্রতি সেই ভক্তরাই এখন তার সুস্থতা কামনায় ব্যস্ত। প্রতি রবিবারের সেই নিয়মে ছেদ পড়েছে অমিতাভের। তবে শুধু ভক্তরাই নয়, জলসার শূন্য দরবার নিয়ে তিনি কাতর হয়ে পড়েছেন। কোটি কোটি ভক্তের প্রার্থনায় এবং চিকিৎসকদেক প্রচেষ্টায় অনেকটাই সুস্থ রয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। যদিও বিএমসি-র পক্ষ থেকে তাদের স্বাস্থ্যের উপর কড়াকড়িভাবে নজরদারি রাখা হয়েছে।  পাশাপাশি করোনা ভাইরাসের জেরে ইতিমধ্যেই সিল করা হয়েছে বচ্চনের বাংলো জলসা। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios