Asianet News BanglaAsianet News Bangla

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিষেক বচ্চন, দেখতে ছুঁটলেন অমিতাভ-শ্বেতা

সূত্রের খবর অনুযায়ী সামনে আসে আহত হয়েছেন অভিষেক বচ্চন। আর সেই কারণেই হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। যদিও এই নিয়ে কোনও রকমের বিবৃতি জারি করা হয়নি বচ্চন পরিবার থেকে। 

bollywood star abhishek bachchan hospitalized bjc
Author
Kolkata, First Published Aug 23, 2021, 2:02 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রবিবার সন্ধেবেলাতেই সকলকে চমকে দিয়ে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে উপস্থিত হয়েছিলেন অমিতাভ বচ্চন ও শ্বেতা নন্দা। তাঁদের এক সঙ্গে হাসপাতাল চত্বরে দেখে সকলেই চমকে গিয়েছিলেন। বচ্চন পরিবারে আবার কার কি হয়েছে! গুঞ্জণ ছড়িয়ে পড়ে সর্বত্র। এমনই পরিস্থিতিতে সূত্রের খবর অনুযায়ী সামনে আসে আহত হয়েছেন অভিষেক বচ্চন। আর সেই কারণেই হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। যদিও এই নিয়ে কোনও রকমের বিবৃতি জারি করা হয়নি বচ্চন পরিবার থেকে। 

bollywood star abhishek bachchan hospitalized bjc

বর্তমানে তামিল ছবি ওট্ঠা সেরুপ্পু সাইজ ৭-এর হিন্দি রিমেকে কাজ করছেন তিনি। সেই ছবির শ্যুটিং সেটেই আহত হন বলে খবর সামনে আসে। হাত হাতে চোট পেয়েছেন জুনিয়ার বচ্চন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী তাঁকে এখন বিশ্রামে থাকতে হবে, এবং হাতটি সাবধানে রাখতে হবে। তবে এখন বেশ কিছুদিন সময় লাগবে তাঁর হাত ঠিক হতে ও আবার সেটে ফিরে আসতে। 

bollywood star abhishek bachchan hospitalized bjc

বিটাউনের খবর অনুযায়ী অভিষেক বচ্চনের হাতে আঘাত লাগার রেকর্ড রয়েছে। এর আগে তিনি একবার আঙুল ভেঙেছিলেন। আর বাঁ হাতে চোট পেয়েছিলেন ধুম থ্রি ছবির শ্যুটের সময়। ২০২০ সালে করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে ভর্তি ছিলেন হাসপাতালে। তবে চিন্তার কোনও কারণ নেই। বিশ্রাম ও ডাক্তারের পরামর্শে শীঘ্রই তিনি সুস্থ হয়ে উঠবেন বলেই আশা ডাক্তারের।  

Follow Us:
Download App:
  • android
  • ios