Asianet News BanglaAsianet News Bangla

বাণিজ্যে লক্ষ্মীলাভ, দেশের বক্স অফিসে ২০০ কোটির গন্ডি পার করল রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র'

এবার দেশের বক্স অফিসে ২০০ কোটি টাকার গন্ডি পার করল অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র'। আগেই জানা গিয়েছিল, শনিবার 'ব্রহ্মাস্ত্র' থেকে আয় বেড়েছিল ৫০ শতাংশ। বক্স অফিসে ব্যবসা বেড়েছে। মুক্তির দশম দিনেও হতাশ করলেন না রণবীর ও আলিয়া। এদিন ছবির কালেকশন ছিল ১৭ কোটি টাকা।  প্রথম দিনেই বিশ্বব্যাপী বক্স অফিসে আয় করেছিল ৭৫ কোটি টাকা। ১০ দিনে দেশের মার্কেটে মোট ছবির আয় ২১০ কোটি টাকা।

Box office collection day 10 Ranbir kapoor and Alia Bhatt s Brahmastra  earns 17 crore on a day BRD
Author
First Published Sep 19, 2022, 2:15 PM IST

বাণিজ্যে লক্ষ্মীলাভ। একের পর এক সাফল্য। এবার দেশের বক্স অফিসে ২০০ কোটি টাকার গন্ডি পার করল অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র'। আগেই জানা গিয়েছিল, শনিবার 'ব্রহ্মাস্ত্র' থেকে আয় বেড়েছিল ৫০ শতাংশ। বক্স অফিসে ব্যবসা বেড়েছে। মুক্তির দশম দিনেও হতাশ করলেন না রণবীর ও আলিয়া। এদিন ছবির কালেকশন ছিল ১৭ কোটি টাকা।  প্রথম দিনেই বিশ্বব্যাপী বক্স অফিসে আয় করেছিল ৭৫ কোটি টাকা। ১০ দিনে দেশের মার্কেটে মোট ছবির আয় ২১০ কোটি টাকা। এবং বিশ্বব্যাপী বক্স অফিসে প্রায় ৩৫০ কোটি টাকার গন্ডি পার করে ফেলেছে এই ছবি। দেশের মার্কেটে ইতিমধ্যেই চলতি বছরের সবচেয়ে সফল ছবির তকমা পেতে চলেছে রণবীর ও আলিয়ার এই ছবি।

অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবি মুক্তির সাত দিনের মধ্যে ৩০০ কোটি টাকার গন্ডি পার করল। আজ শুক্রবার থেকই দ্বিতীয় সপ্তাহে প্রবেশ করল রণবীর আলিয়ার এই ছবি। আয়ের গতি অনেকটাই নিম্নমুখী। বৃহস্পতিবার পর্যন্ত দেশের বক্স অফিসে আয়ের নিরিখে ছবির গ্রস কালেকশন দাঁড়িয়েছে ২০০ কোটি টাকা। তবে বিশ্বব্যাপী বক্স অফিস কালেকশন ৩০০ কোটি টাকার গন্ডি পার করে ফেলেছে এই ছবি। গত ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবি। এই ছবিকে কেন্দ্র করে হাজারো বিতর্কও শুরু হয়েছিল। তবে বক্স অফিস কালেকশন সব বিতর্ককে ছাপিয়ে গেছে। ইতিমধ্যেই বিশ্বব্যাপী ৩০০ কোটির ব্যবসা করে ফেলেছে রণবীর আলিয়ার  'ব্রহ্মাস্ত্র' । অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র'  ছবি নিয়ে উত্তেজনার পারদ এমনিতেই তুঙ্গে।  প্রেগন্যান্সির মধ্যেও ইতিমধ্যেই নানা প্রান্তে গিয়ে ধামাকাদার প্রচারও সেরে ফেলেছিলেন রণবীর ও আলিয়া। শিবা ও ইশার ছবি বারবার নজর কেড়েছে ভক্তদের। রিয়েল লাইফের জুটির রোম্যান্স দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা। এবার সেই আশাও পূরণ হয়েছে দর্শকদের। 

 এই ছবিতেই রিয়েল লাইফ জুটি রিল লাইফে ঝড় তুলেছেন প্রথমবার। ইতিমধ্যেই এই ছবি অনুরাগীদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। আলিয়া ও রণবীরকে বড়পর্দায় দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।  মোট পাঁচটি ভাষায় ছবিটি মুক্তি পেয়েছে। হিন্দি, তামিল, কানাড়া, তেলেগু, মালায়ালম।  পুরাণ ও ফ্যান্টাসিকে মিলিয়ে দিয়ে 'ব্রহ্মাস্ত্র'র গল্প বুনেছেন পরিচালক।  ব্রহ্মাস্ত্রের মূলমন্ত্রই হল ভালবাসার শক্তি। ভালবাসা যা কিনা আগুনের মতো ছড়িয়ে পড়ে, সেটা সিনেমার বাইরে, জীবনের ভিতরে। এছাড়াও আলিয়া ও রণবীরের রোম্যান্স ছবির মূল ইউএসপি। ছবির ভিএফএক্স ও দুর্দান্ত। অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিতে শিবের চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে। শিবের বান্ধবী ইশার চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে। রণবীর-আলিয়া অভিনীত ছবি  'ব্রহ্মাস্ত্র' -তে একসঙ্গে দেখা যাবে  বলিউডের লাভবার্ডসকে। ছবি মুক্তির দিনও করোনার জন্য বারবার পিছিয়ে গেছে । ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া ও নাগার্জুনা আক্কিনেনি, মৌনি রায় সহ একাধিক বলি তারকাকে দেখা গেছে।

Follow Us:
Download App:
  • android
  • ios