২০১৯ সালে মুক্তি পাওয়া একের পর এক ছবি বলিউড বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছ। অধিকাংশ ছবিই জায়গা করে নিয়েছে একশো কোটির ক্লাবে। কেশরী থেকে শুরু করে, উরি, মিশন মঙ্গল, ভারত, সাহো। এক কথায় বিটাউনে বাজিমাত। সেই তালিকায় এবার নাম লেখাল ড্রিম গার্ল। 

বিস্তারিতঃ ড্রিম গার্ল-এর জোর ধাক্কা, তবুও অনড় সাহো, ১৭ দিনেও বক্স অফিসে ঝড়

বিগ বাজেটে তৈরি প্রতিটি ছবিই বিশেষ পরিকল্পনা করে প্রেক্ষাগৃহে মুক্ত করছেন প্রযোজক সংস্থা। যাতে একে অন্যকে টক্কর দিতে গিয়ে ক্ষতির মুখ না দেখে। ঠিক সেই দিকে লক্ষ্য রেখেই মুক্তি পেয়েছিল সাহো ছবি। ঠিক তার দুসপ্তাহ পরই প্রেক্ষাগৃহে আবারও এল আয়ুষ্মান খুরানা। চলতি বছরে এটি তাঁর দ্বিতীয় ছবি। এর আগে আর্টিকেল ১৫ মুক্তি পেয়েছিল। যদিও সেই ছবি সেভাবে বক্স অফিসে জায়গা করতে না পারলেও এবার ড্রিম গার্ল গড়ল নয়া রেকর্ড।

বিস্তারিতঃ বলিউড অভিনেতার প্রতি একতরফা প্রেম, প্রকাশ্যেই মুখ খুললেন নোরা

প্রথম সপ্তাহে এই ছবি বক্স অফিসে যা আয় করল, তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। ভেঙে দিল উরি ছবির রেকর্ডও। প্রথম তিন দিনে উরি ছবি আয় করেছিল ৩৭.৫৩ কোটি টাকা। ড্রিম গার্ল ছবি প্রথম তিন দিনে আয় করল ৪৪.৫৭ কোটি টাকা। শুক্রবার আয় করেছিল ১০.৫ কোটি টাকা, শনিবার ১৬.৪২ কোটি টাকা এবং রবিবার এই ছবি সংগ্রহ করল ১৮.১০ কোটি টাকা। 

আয়ুষ্মান খুরানার দখলে থাকা হিট ছবিগুলোর তালিকায় এবার নাম লেখাল ড্রিম গার্ল। আর্টিকেল ১৫, আন্ধাধুন, বাধাই হো, বারিলি কি বরফি ছবির পথেই ড্রিম গার্ল। এই ছবিও একশো কোটির ক্লাবে নাম লেখাবে, এমনটাই অনুমান নেটিজেনদের। ভরপুর বিনোদন এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে বেজায় উত্তেজনা সৃষ্টি হয়েছিল ট্রেলার দেখার পর থেকেই।