Asianet News Bangla

বর-বউয়ের সাজে রণবীর-আলিয়া, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

কনের সাজে আলিয়া

বিয়ের আগের মুহুর্তে অনুভুতি শেয়ার করলেন

কিন্তু কার গলায় মালা দিতে গেলেন আলিয়া, আর ছবিতে ধরা দিলেন কে,

দেখে নিন আলিয়া-রণবীরকে বিয়ের বেশে কেমন লাগতে পারে

Bride and groom picture of Alia Bhatt and Rabir kapoor goes viral on net
Author
Kolkata, First Published Sep 4, 2019, 4:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আলিয়া-রণবীর। বিটাউনে এখন কান পাতলে একটাই গুঞ্জণ। সেই খবরকেই উষ্কে দিয়ে নিত্য নতুন ছবি থেকে ভিডিও ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। কোনও সাংবাদিক বৈঠকে গেলেও একই প্রশ্নের মুখে পড়তে হচ্ছে এই সেলেব জুটিকে। 

আরও পড়ুনঃ রোষের মুখে সাহো, বক্স অফিসে ৩৫০ কোটি হাঁকিয়েও সমালোচনার শীর্ষে ছবি


তবে এবার প্রসঙ্গ বিয়ে গুঞ্জণ নয়, খোদ বিয়ে। বধূ বেশে আলিয়া, গলায় মালা, বিপরীতে দাঁড়িয়ে রনবীর কাপুর, মালা বদলের দৃশ্যই যেন ফুঁটে উঠল এই ছবিতে। না, চুপি সারে বিয়ে সারেননি তাঁরা। বরং তাঁদের এক ভক্ত বিয়ের বেশে এই জুটিকে দেখার অপেক্ষা সামলাতে না পেরে নিজেই ফোটোসপে বানিয়ে নিলেন এই ছবি। 

আরও পড়ুনঃ আজও সেরা নীতু-ঋষি জুটি, জন্মদিনে দেখে নিন ঋষি কাপুরের বিয়ের কিছু বিরল ছবি
সোশ্যাল মিডিয়ায় সেই ছবি রাতারাতি ভাইরাল হল। তবে বউয়ের বেশে আলির সাজ মোটেই ফোটোসপ করা নয়। সম্প্রতিই এক বিজ্ঞাপন সংস্থার হয়ে কাজ করেছেন আলিয়া। সেখানেই তাঁকে মালাবদল দৃশ্যে দেখা যায়। বিপরীতে ছিলেন এক অন্য মডেল। তাঁর মুখেই বসানো হল রণবীরের মুখ।
 

 

সম্প্রতিই এই সম্পর্কের খবর আরও উষ্কে দিয়েছেন এই জুটি নিজেই। আম্বানি ভিলায় গণেশ পুজোর নিমন্ত্রণ পেয়ে সেখানে হাজির হয়েছিলেন একসঙ্গেই। এখানেই দেখা যায় গার্লফ্রেন্ডকে আগলেই আম্বানি ভিলায় প্রবেশ করলেন রণবীর। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি মুক্তি পাওয়ার পরই তা ভাইরাল হল নেট দুনিয়ায়। বিটাউডের হট জুটির প্রতিটি পদক্ষেপই যেন এখন সার্ভে লেন্সের আওতায়। কখন, কবে, কোথায়, বিভিন্ন সময় বিভিন্ন প্রশ্ন দেখা দেয় তাঁদের ঘিরে। তবে এই জুটির চুম্বনের দৃশ্যে ভাইরাল হওয়ার পর খুব একটা ঘনিষ্ঠভাবে দেখা যায়নি তাদের।

Follow Us:
Download App:
  • android
  • ios