টিনসেল টাউনে যেন মরক লেগেছে। একের পর এক লেজেন্ডের মৃত্যুতে  শোকস্তব্ধ হয়েছে ভারতীয় চলচ্চিত্র জগৎ। বলি অভিনেতা ইরফান খানের মৃত্যুর ধাক্কা এখনও কাটিয়ে উঠতে পারেনি বলিউড। আর তার মৃত্যুর ২৪ ঘন্টার মধ্যে আবারও মৃত্যসংবাদ বলিউডে। বলিউডে ফের ইন্দ্রপতন। সকলকে আলবিদা করে চলে গেলেন ঋষি কাপুর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।  কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের  মৃত্যু কারোর পক্ষেই মেনে নেওয়া সম্ভব হচ্ছে না। 

আরও পড়ুন-লকডাউনের নিয়ম মেনেই হবে শেষকৃত্য, চন্দনওয়াড়ি শ্মশানে শেষশ্রদ্ধা লেজেন্ডকে...

বলিউড থেকে টলিউড, রাজনীতি থেকে খেলাধূলা সমস্ত মহলেই শোকের ছায়া নেমে এসেছে কিংবদন্তী অভিনেতার মৃত্যুতে। একসময়কার বলিউডের প্রথম চকোলেট বয় আর কোনওদিনই ফিরে আসবে না। আর এই সত্যিটাই মেনে নেওয়া ভীষণ কষ্টের। সকলেই অভিনেতা শেষ শ্রদ্ধা জানিয়েছেন। কার্টুনিস্ট সতীশ আচার্য নিজের ছবি একে বলি হার্টথ্রবকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন। নিজের টুইটারে সেই ছবি পোস্ট করে শোকজ্ঞাপন করেছেন সতীশ। দেখে নিন টুইট পোস্টটি।

 

আরও পড়ুন-চলে গেলেন ঋষি, কিন্তু তৈমুরের মধ্যে থেকে গেল তার ছায়া...

 

ভারতীয় প্রফেশনাল কার্টুনিস্ট সতীশ ঋষি কাপুরের আত্মার শান্তি কামনা করে টুইটে শ্রদ্ধা জানিয়ে ক্যাপশনে লিখেছেন, 'আমরা সকলে মিস করব চিন্টুজিকে।'লেজেন্ডের মৃত্য যেন কোনওভাবেই মেনে নিতে পারছেন না কেউই।  ১৯৫২- ২০২০ যাত্রাপথকে সুন্দরভাবে কার্টুনের মধ্যে বর্ণনা করেছেন সতীশ। বলি অভিনেতা ইরফান খানের মৃত্যুর পরও তিনি ছবির মাধ্যমে অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানিয়েছিলেন।দীর্ঘদিন ধরেই ক্যান্সারে ভুগছিলেন অভিনেতা। এই বছরটা যেন বলিউডের খুব খারাপ সময়। একের পর এক  মহাতারকাকে হারাল ভারতীয় চলচ্চিত্র জগৎ।