দ্য মুভি মাফিয়া, বলিউডের নেপটিজমের ধ্বজাধারী নাকি লাভগুরু। পরিচালনা এবং প্রযোজনা ছাড়াও করণ জোহার বাকি এই কাজগুলিও অত্যন্ত মন দিয়ে করেন। নেপটিজমের ট্যাগ কঙ্গনা রনাওয়াত তাঁকে দিয়েছিলেন পরিচালকেরই সেলেব্রিটি চ্যাট শোতে। সেখান থেকে এই শব্দটা তাঁকে আজও তাড়া করে বেড়ায়। যদিও আউটসাইডারদের সঙ্গেও যথেষ্ট কাজ করেছেন তিনি। সুযোগও দিয়েছেন তাঁদের। কঙ্গনা রনাওয়াতের মত শত্রু যেমন রয়েছে, তেমনই করণের লাভ করেছেন শাহরুখ খান, করিনা কাপুর, কাজলের মত বন্ধুও। যারা সব সুখ-দুঃখে তাঁর পাশে পরিবারের সদস্যের মতই থেকেছেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Gosh we were so sexy then and now even more... To Forever, my friend... Happy birthday ❤️

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on May 24, 2020 at 10:31pm PDT

 

আজ পরিচালকের ৪৮ তম জন্মদিনে শুভেচ্ছায় ও ভালবাসায় ভরিয়ে দিলেন বলিউড তারকারা। অনুষ্কা শর্মা থেকে শুরু করে করিনা কাপরু, আলিয়া ভাট, কৃতি স্যানন, অনিল কাপুর সহ অনেকেই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। বেবো চিরকালের মতই ক্যানডিড। করণের জন্মদিনেও নিজের প্রশংসা করতে এক পাও পিছলেন না। করণের সঙ্গে বেশ পুরনো একটি ছবি আপলোড করে লিখেছেন, "আমরা তখনও সেক্সি ছিলাম আজও আছি। বরং আমাদের হটনেস আরও বেড়ে চলেছে।"

 

 

অনুষ্কা শর্মা কেবল করণকেই নয়, উইশ করেছেন করণের পাউটকেও। যা মিলেনিয়ালদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। কফি উইথ করণে এসে করণের পাউট নিয়ে রীতিমত চর্চা হয়। সেই চর্চা বেশ খুশিমনে অংশগ্রহণ করেন খোদ করণও। কাজলও শুভেচ্ছা জানিয়েছেন করণকে। অন্যদিকে একগুচ্ছ পার্টির ছবি পোস্ট করেছেন মালাইকা। ক্যাপশনে লিখেছেন, "সেরার সেরা তুমি। শুভ জন্মদিন।" অনন্যা পান্ডের কেরিয়ার করণের হাতেই শুরু এমনকি আলিয়া ভাটেরও। দুজন অভিনেত্রীই করণকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আলিয়ার কাছে করণ বাবার চেয়ে কম নয়। সে কথাও ক্যাপশনে লিখেছেন আলিয়া।