সুশান্ত সিং রাাজপুতের ৩৫ তম জন্মদিন। প্রয়াত অভিনেতার স্মৃতিতে তাই আজ ভেসেছে গোটা নেটবাসী। সকলের চোখে মুখে একটাই প্রশ্ন আবারও ফিরে ফিরে আসছে, সত্যি কি দরকার ছিল এমন কোনও পদক্ষেপ নেওয়া, কেন চলে যেতে হল এমন এক প্রাণবন্ত অভিনেতাকে। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে বন্ধু সিদ্ধার্থ গুপ্ত জানান, শুভ জন্মদিন, তোমার অভাব ভীষণ অনুভব করি। শুধু তুমিই জানো, আমার কাছে তুমি কতটা গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আমাকে জানানোর জন্য কীভাবে শর্ত ছাড়াও ভালোবাসা যায়। 

 

 

সোনচিড়িয়ার ছবি শেয়ার করে সুশান্তের উদ্দেশ্যে মনোজ বাজপেয়ি লেখেন- সব সময় মনে থাকবে, সব সময় তোমার কাজ প্রশংসিত হবে। সব সময় মনে রাখব যে সুন্দর সময় তোমার সঙ্গে আমরা কাটিয়েছি। 

 

 

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে একটা কাপুর লেখেন- সুশি সর্বকালের ভালোবাসা তোমার জন্য। তুমি সব সময়ের ভালোবাসা আর উজ্জ্বল তারা হয়েই থাকবে। 

 

 

বলিউড মাফিয়াদের প্রসঙ্গ আবারও এই বিশেষ দিনে তুলে ধরেন কঙ্গনা রানাওয়াত। তিনি লেখেন তিনি দুঃখিত কেন সুশান্তের পাশে সঠিক সময় দাঁড়াতে পারেননি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kriti (@kritisanon)

 

সরলতা ও মুখে ছোটদের মত লেগে থাকা হাসি, কৃতি স্যানন এভাবেই মনে রাখতে চান প্রিয় অভিনেতা সুশান্তকে। এভাবেই এি বিশেষ দিনে সুশান্ত স্মৃতিতে ভাসছে গোটা সেলেব মহল। পোস্ট, ছবি, ভিডিওতে ভাসছে ভক্তমহল।