সামনেই ছবির মুক্তি। সেই দিকেই এখন তাকিয়ে রয়েছেন দীপিকা পাড়ুকোন। কিন্তু মুক্তির আগেই নয়া জটিলতাতে পড়তে হল ছাপাক ছবিকে। দীপিকা পাড়ুকোন ও মেঘনার নামে এবার অভিযোগ দায়ের করলেন ছবির প্রযোজক রাকেশ ভারতী। তাঁর মতে চুরি করা হয়েছে ছবির স্ক্রিপ্ট। তিনি দাবি করেন ছাপাক ছবির স্ক্রিপ্ট তাঁর লেখা। সেখান থেকেই চুরি করা হয়েছে এই ছিবর স্ক্রিপ্টটি। 

আরও পড়ুনঃ বিয়ে নিয়ে দীপিকার পরিবারের কী মতামত, সম্পর্ক প্রসঙ্গে খোলামেলা দীপিকা

রবিবার মহাসমারহে জন্মদিন পালন করছেন দীপিকা পাড়ুকোনের ভক্তরা। সামেনই ছবির মুক্তি। সেই ছবিতেই নয়া লুকে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। পাশাপাশি ছবির প্রযোজকও তিনি। তাই এবার তাঁর বিরুদ্ধেই অভিযোগ দায়ের করা হল কোর্টে। একই অভিযোগ মেঘনা গুলজারের বিরুদ্ধে, তিনি নাকি স্বত্ত্বভঙ্গ করেছেন। ২০১৫ সালেই ব্ল্যাক ডে বলে একটি চিত্রনাট্য তৈরি করেন তিনি। সেই ছবির চিত্রনাট্যের সঙ্গে অভিকাংশটাই মিল রয়েছে ছাপাক-এর।

 

 

অন্যদিকে রবিবার সকাল সকাল লখনউ-তে পাড়ি দেন রণবীর-দীপিকা। সেখানে একটি ক্যাফেতে নিজের জন্মদিন পালন করতে চলেছেন তিনি। রবিবার মুম্বইয়ের বিমান বন্দরে হাজির হন এই জুটি। সেখানেই সকলের দেওয়া কেক কেটে পোজ দিয়ে ছবিও তোলেন তিনি। সামনেই ছবির মুক্তি। সেই উপলক্ষ্যেই দীপিকা অ্যাসিড আক্রান্তদের দ্বারা চালিত এই ক্যাফেতে উপস্থিত হন।