বিয়ে বিষয়টা ঠিক কেমন! দিল্লীকা লাড্ডু। যাঁর হয়েছে তাঁর এক রকমের মতামত, যাঁর হয়নি তাঁর আবার অন্যরকমের মতামত। তবে বিয়ে নিয়ে কেমন স্বপ্ন দেখেছিলেন দীপিকা, আর বর্তমানে কেমন পরিস্থিতিতে সংসার করছেন তিনি, তা নিয়ে একাধিক প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন সম্প্রতি অভিনেত্রী। এক সাংবাদিক বৈঠকে প্রকাশ্যে প্রশ্ন করা হয়, রণবীরের সঙ্গে তাঁর সম্পর্ক কেমন, সেই প্রসঙ্গে। উত্তরে স্পষ্ট জবাব দেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃ বলিউডের সর্বকালের সেরা কিছু বিতর্কিত ঘটনা, এক নজরে দেখে নিন সেই ছবি

দীপিকা পাড়ুকোন নিজের সম্পর্ক নিয়ে বরাবরই যত্নশীল। প্রকাশ্যেই তিনি জানিয়েছিলেন তাঁদের মধ্যে মতবিরোধ কখনই হয় না সেভাবে। যেটুকু সময় তাঁরা একে অন্যের সঙ্গে কাটানোর সময় পান, সেই টুকু উপভোগ করতেই বেশি পছন্দ করেন তাঁরা। তবে বাড়ি থেকে এক ভিন্ন পরামর্শই পেয়েছিলেন দীপিকা পাড়ুকোন। 

অভিনেত্রীকে বিয়ের আগে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছিল যে, ৩৫ বছর বয়সে গিয়ে বোঝা যাবে বিয়ের মর্ম কী! উত্তরে দীপিকা জানান, তিনি অপেক্ষা করবেন সেই সময়ের জন্য। তবে আপাতত দিব্য আছে এই জুটি। সেই সময় পরিস্থিতি কেমন হবে তা নিয়ে অনুমান করা দীপিকার মতে বৃথা। তাই ভবিষ্যতের কথা না ভেবে দীপিকা বর্তমানে চুটিয়ে উপভোগ করছেন তাঁর বৈবাহিক জীবন।