দুজনের সঙ্গে তরজা যেন ক্রমশ  বেড়েই চলেছে। নাসিরুদ্দিন শাহ সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে অনুপমের সিএএ- নিয়ে মুখ খুলতে গিয়ে 'ভাঁড়' বলে কটাক্ষ করছেন অনুপমকে। শুধু তাই নয়, তিনি আরও বলেছেন, 'ওর কোনও কথা সিরিয়াসলি নেওয়ার দরকার নেই। ওকে কোন গুরুত্ব দেওয়া উচিত বলে আমি অন্তত মনে করি না। ও একটা ভাঁড়। ও একটা জোকার। ওর সহপাঠীদের জিজ্ঞেস করলেই জানা যাবে তোষামোদ করা ওর কাছে নতুন নয়। আর এটা ওর রক্তেই রয়েছে। ' এই প্রসঙ্গে কিন্তু দমে যায়নি অনুপম। তিনি  ভিডিও টুইটে এর যোগ্য জবাব দিয়েছেন নাসিরুদ্দিনকে। অনুপম জানিয়েছেন,  'নাসির সাব, আপনাকে ভাল-মন্দ আমি কখনও বলিনি। তবে আপনি আমার অনেক প্রশংসা করেছেন। অমিতাভ বচ্চন, শাহরুখ খান,  দিলীপকুমার, রাজেশ খন্না,বিরাট কোহালির মতো ব্যক্তিত্বদের নিয়ে আপনি অনেকবার তির্যক মন্তব্য করেছেন। তাঁরা কেউ আপনার কথাকে সিরিয়াসলি নেন নি। আমিও নিচ্ছি না। আসলে দীর্ঘ দিন ধরে আপনি যে ধরনের নেশা করেন, তাতে ঠিক-ভুল বোঝার ক্ষমতা আপনি হারিয়ে ফেলেছেন। আর আমার রক্তে কী আছে, জানেন তো? হিন্দুস্তান। ধন্যবাদ।' সুতরাং ইট মারলে পাটকেল যে খেতে হবে তা আরও স্পষ্ট করে জানিয়ে দিলেন বর্ষীয়ান অভিনেতা।

আরও পড়ুন-তিলোত্তমায় পা রাখলেন বব বিশ্বাস, শ্যুটিং শুরু আগামিকাল থেকে...

 

অনুপমের স্ত্রী কিরণ খের বর্তমানে বিজেপি সাংসদ। এমনকী নিজেকে নরেন্দ্র মোদীর গুনগ্রাহী বলে দাবিও করেন তিনি। আর সেই কারণেই তিনি এটাকে সমর্থন করছেন। নাসিরুদ্দিন আরও বলেন, 'বলিউডেও অনেক কমবয়সি পরিচালক ও অভিনেতারাও এই আইনের বিরোধিতা সরব হয়েছেন।' যদিও এই প্রথমবার নয়, এর আগেও কাশ্মীরিদের অধিকারের লড়াই প্রসঙ্গে অনুপম খেরকে কটাক্ষ করে কড়া মন্তব্য করেছিলেন নাসিরুদ্দিন।

আরও পড়ুন-সিএএ-এর সমর্থনে প্রচার অনুপমের, 'ভাঁড়' বলে কটাক্ষ নাসিরুদ্দিনের...

দেশ জুড়ে যেন অরাজকতা হয়েই চলেছে। নাগরিকপুঞ্জ , সংশোধিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধ দেশ জুড়ে তীব্র প্রতিবাদ চলছে। সারা দেশের মানুষ একত্রিত হয়ে যখন এর প্রতিবাদে গলা চড়িয়েছেন ঠিক সেই সময়েই বিজেপি ঘনিষ্ঠ অনুপম খের সিএএ-এর সমর্থনে প্রচার চালিয়ে যাচ্ছেন।  এই প্রসঙ্গে মুখ খুলেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ। গত কয়েকদিন ধরে এই নিয়ে তরজা যেন বেড়েই চলেছে। আর বলিউডের এই দুই অভিনেতার তরজা কোথায় গিয়ে শেষ হবে  সেটাই এখন দেখার।