বিশ্বজুড়ে করোনার প্রকোপ পড়েছে একাধিক সেক্টরে। পর্যটন থেকে শুরু করে বিনোদন জগত, করোনার থাবা থেকে বাদ থাকেনি কোনও দেশই। সেই তালিকাতেই নাম লিখিয়েছে এবার ভারত। আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪৭ জন। ফলে মানুষের মধ্যে বাড়ছে আতঙ্ক, বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। সতর্কতা জাড়ি করা হয়েছে দেশের সর্বত্র। 

আরও পড়ুন-নগ্ন শরীরে বিছানায় শুয়ে হট পোজ ঋতাভরীর, সাদা-কালো ছবি ভাইরাল নেটদুনিয়ায়...

এমনই পরিস্থিতিতে জমায়েত রুখতে বন্ধ করা হয়েছে শ্যুটিং। বলিউডে একাধিক ছবির মুক্তিও পিছিয়ে দেওয়া হয়েছে। সিডিউল থাকা সত্ত্বেও একাধিক ছবির শ্যুটিং স্থগিত করা হয়েছে। ফলে সব মিলিয়ে বিস্তর ক্ষতির মুখে বলিউড। বক্স অফিসেও যার চিত্রটা স্বাভাবিক। শেষ মুক্তি পাওয়া ছবি আংরেজি মিডিয়াম সেভাবে প্রভাব ফেলতে পারেনি। 

আরও পড়ুন-করোনা মোকাবিলায় নয়া চ্যালেঞ্জ দীপিকার, ভিডিও পোস্টে দিলেন বার্তা...

আরও পড়ুন-মহামারী থেকে বাঁচতে বাড়িতে থাকুন, ইনস্টা পোস্টে অনুরোধ টলি নায়িকাদের...

সিনেমাহল বন্ধ একাধিক রাজ্যে। যে কয়েকটি জায়গায় খোলা ছিল সিনেমাহল, সেই কয়েকটি জায়গাতেও দর্শকের দেখা মিলল না। যার ফলে আবারও আংরেজি মিডিয়াম ছবি মুক্তির কথা জানানো হয়েছিল প্রয়োজক সংস্থার পক্ষ থেকে। ফলে বড়সড় ধাক্কার মুখে বলিউড। বাঘি থ্রী ছবি মুক্তি পেয়েছিল মার্চ মাসেই। এক সপ্তাহ গড়াতে না গড়াতেই সতর্কতার জেরে হল বিমুখ দর্শকেরা। যার ফলে খরচের টাকাই ঘরে তোলা হল না প্রযোজক সংস্থার। পাশাপাশি শ্যুটিং সিডিউল বাতিল হওয়ার ফলেও ক্ষতির মুখে পড়তে হয়েছে নির্মাতা সংস্থাকে। সব মিনিয়ে সমালোচকদের রায় আনুমানিক ৮০০ কোটি টাকা ক্ষতির মুখে বলিউড।