রোশন পরিবার যে ভারতীয় ছবির সৃষ্টিশীলতার অন্য়তম উৎস, তা আর বলার অপেক্ষা রাখেনা। একটা সময় এই পরিবারের দুই ভাই রাকেশ রোশন ও রাজেশ রোশন, একজন ছবি পরিচালনায় অন্য় জন সেই ছবির সঙ্গীত পরিচালনায় অঙ্গাগি ভাবে জড়িত ছিলেন। তারপর বাবা, কাকার হাত ধরেই হৃতিক বলিউডে পা রাখেন।  আর এবার সেই রোশন পরিবারেরই আরও একজনের বলিউড অভিশেক হচ্ছে। তিনি আর কেউ নন,  হৃতিকের আদরের বোন পশমিনা। আগামি বছরই পশমিনা বলিউডে ডেবিউ করতে চলেছেন। 

আরও পড়ুন, চুলবুল পান্ডে নয়, ইদের মরশুমে বাজিমাত করতে ফ্লোরে পা রাধে-র

তবে রোশন পরিবারের মেয়ে বলেই বাড়তি সুবিধা নিয়ে হঠাৎ করেই বলিউডে পা রাখছেন না পশমিনা। এর আগে তিনি রীতিমত দীর্ঘ সময় ধরে থিয়েটারে কাজ করেছেন।ব্য়ারি জন ইন্সটিটিউট থেকে থিয়েটারের প্রশিক্ষনও নিয়েছেন। নাদিয়া বব্বর ও মার্কিন নাট্য়কার জেফ গোল্ডবার্গের সঙ্গে অনেকভাল কাজ করেছেন। চলতি বছরে জেফ গোল্ডবার্গের একটি নাটক ইম্পর্টেনস অফ বিয়িং আর্নেস্ট এ পশমিনা প্রথম মঞ্চে অভিনয় করেন। কিন্তু রোশন পরিবারের সবাই পশমিনার বলিউড অভিশেকের জন্য় অপেক্ষা করছিলেন। আর সেই অপেক্ষাই এবার শেষ হতে চলেছে।

আরও পড়ুন, তার সিঙ্গল থাকার পিছনে অজয় দায়ী, কেন এ কথা বলেছিলেন টাবু

 আসলে পশমিনা হলেন হৃতিকের কাকা রাজেশ রোশনের মেয়ে। প্রতি বছর  রাখিপূর্ণিমায় পশমিনা তার দাদা হৃতিককে রাখি পড়ান। আর সেই দাদা হৃতিকের তত্বাবধানেই পশমিনা এবার বলিউডে ডেবিউ এর জন্য় তৈরি হচ্ছেন। শোনা গিয়েছে একটি বিখ্য়াত প্রযোযনা সংস্থার মাধ্য়মেই, পশমিনার বলিউডে ব্রেক হতে চলেছে।