সলমনের কাছে বড়ই সখের এই পানভেলের ফার্মহাউজ। নিজে দাঁড়িয়ে থেকে তৈরি করিয়েছেন এই বাংলো। লকডাউনে করোনা প্রকোপ থেকে বাঁচতে সেখানেই গিয়ে ছিলেন তিনি। নিসর্গ সাইক্লোনে ক্ষতিগ্রস্থ হয়েছে তাঁর সখের ফার্মহাউজের। সেই ছবি পোস্ট করেছেন সলমনের রিউমার্ড প্রেমিকা ইউলিয়া ভান্তুর। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে একটি ভিডিও সহ কিছু ছবিও দেন তিনি। যেখানে যেখা যাচ্ছে গাছ ভেঙে গিয়েছে চারিদিকে। ফার্মহাউজে যদিও কোনও ক্ষতি হয়নি। তবে ভালবেসে রক্ষা করা গাছগুলি একেবারে উপড়ে গিয়েছে মাটি থেকে।

আরও পড়ুনঃ'গার্হস্থ্য হিংসা থাকলে সম্পর্ক থেকে বেরিয়ে আসা উচিত', ডিজিটালে প্রিমিয়ারে খোলাখুলি মোনা সিং

যদিও এখন পরিস্থিতি খানিকটা সামলানো গিয়েছে। ক্ষতিগ্রস্থ হওয়া ছবিগুলোর পাশপাশি ইউলিয়ার পরিষ্কার আকাশের ছবি পোস্ট করে পজিটিভ বার্তা দেওয়ার চেষ্টা করেছেন। লকডাউনের প্রথম দিন থেকে পানভেলে রয়েছেন সলমনের বান্ধবীরা। ইউলিয়া ছাড়াও এই ফার্মহাউজে সময় কাটাচ্ছেন জ্যাকলিন ফারন্যানডিজ এবং ওয়ালুশা ডিসিউজা। দু'জনের সঙ্গে সলমনের লিঙ্ক আপের খবরে ছেয়ে গিয়েছিস সংবাদমাধ্যম। যদিও সল্লু ভাই এখনও দেশের মোস্ট এলিজিবলের ব্যাচেলরের তকমা ধরে রাখতেই বেশি স্বাচ্ছন্দবোধ করছেন। তাই কোনও সম্পর্কের কথাই স্বীকার করতে নারাজ তিনি।

আরও পড়ুনঃমন্দাকিনি-মুনমুন, শর্মিলা-ডিম্পল, বিকিনিতে বম্বশেল সত্তরের নায়িকারা

ঐশ্বর্য এবং ক্যাটরিনার পর আর কোনও সম্পর্কের বিষয় স্পষ্ট করে কিছু জানাননি। প্রসঙ্গত, জ্যাকলিন, ইউলিয়া এবং ওয়ালুশা লকডাউনে ওয়ার্ক আউট, গানের শ্যুটিং, বিভিন্ন উপায় নিজেদের বিনোদন খুঁজে নিয়েছেন। অন্যদিকে লকডাউনে জমে উঠেছে ক্যাটরিনা এবং ভিকি কৌশলের প্রেম। লকডাউনের কিছু মাস আগেই শুরু হয়েছিল তাঁদের প্রেম কাহিনি। এই বছর একসঙ্গে হোলিও সেলিব্রেট করেছিলেন তাঁরা। সেই ছবি, ভিডিও রীতিমত ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। লকডাউনের মাঝে নাকি একে অপরের সঙ্গে দেখাও করেছেন তাঁরা।