তাউতের তান্ডবে নাজেহাল বিটাউন। সকাল থেকেই ঝড় বৃষ্টির কথা জানিয়েছিল সেলেব মহল। সোমবার সকালেই মুম্বই শহর সহ গোয়া তোলপাড় করে তাউত। এরপরই রাতে ল্যান্ডফল। প্রবল ঝড়ে ক্ষতি হয় বহু স্টারের অফিস, ঘর, বাগান। বৃষ্টির ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সাধারণ মানুষকে সতর্কও করেছিলেন অনেকে। ভ্যাকসিন বন্ধের খবর জানিয়এছিলেন করিনা কাপুর। অন্তঃসত্ত্বাদের কথা ভেবে জরুরী ব্যবস্থা চালু করেছিলেন অনুষ্কা। 

আরও পড়ুন- সুশান্ত আত্মহত্যা করেননি, তাঁকে খুন করা হয়েছে, নেটিজেনদের কড়াবার্তা উইকিপিডিয়াকে 

তবে ক্ষতি যে ঠেকানো যায়নি তা স্পষ্ট। পরের দিন সকাল থেকেই সেলেবরা সোশ্যাল মিডিয়ায় দিতে থাকে একের পর এক ছবি। যা স্পষ্ট করে দেয় ঝড়ের তান্ডবে বিপর্যস্ত বিটাউন। এই ছবি তুলে ধরার পাশাপাশি উঠে আসে আরও এক প্রসঙ্গ, বন্ধ হয়ে পড়ে থাকা সেটের কি খবর, আর সেটের কথা উঠলেই প্রথমে আসে অজয় দেবগণের ময়দান ছবির খবর। ১৬ একর জমির ওপর তৈরি এই সেট। 

২০২০ সালে দীর্ঘদিন ধরে তৈরি অবস্থায় পরেছিল সেট। কিন্তু তা বেশিদিন ফেলে রেখে ভাড়া গুণতে হচ্ছিল বলে প্রযোজক সংস্থা তা ভেঙে ফেলেছিল। পরিস্থিতি স্বাভাবিক হতেই তা আবারও নির্মাণ করা হয়। সেখানেই চলছিল ছবির কাজ। তবে এবার ঝড়ের কোপে আবারও ভেঙে গেল সেট। তাই তৃতীয়বার তা তৈরির করার পথে সংস্থা, যা বেজায় খরচ সাপেক্ষ ও বাজেটে ঘাটতিও বটে।