'মারবো আমরা, বাঁচাবোও আমরা'। সন্দেহ নেই এই ডায়লগে এবার কাঁপতে চলেছে ডিসেম্বর মাস। কারণ 'দাবাং ৩' এসে গিয়েছে। বুধবার মুম্বই-এ 'দাবাং ৩'-এর ট্রেলার লঞ্চ করা হল। ট্রেলার লঞ্চের মুক্তিতে হাজির ছিলেন সলমন খান থেকে শুরু করে সোনাক্ষী সিনহা, আরবাজ খান এবং নতুন মুখ সাই মঞ্জেরেকর ও সুদীপ।  

'দাবাং ৩'-নিয়ে বছর তিনেক ধরেই আলোচনা চলছিল। বলতে গেলে দাবাং ফ্রাঞ্চাইজি-র এই তিন নম্বর ছবি নিয়ে উৎসাহ ছিল চড়া। ট্রেলার দেখে যা মনে করা হচ্ছে তাতে এই উৎসাহে বিস্ফোরণ ঘটল বলে। কারণ ট্রেলার মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই তাতে ভিউয়ারের সংখ্যা চার লক্ষ ছাড়িয়ে গিয়েছে। 'দাবাং ৩'-তে দুই নতুন মুখের আবির্ভাব ঘটেছে- একদিকে ছবির অন্যতম নায়িকা হিসাবে আবির্ভাব ঘটেছে সাই মঞ্জেরেকরের এবং ছবির ভিলেনেও নয়া মুখ। আর তিনি হলেন দক্ষিণী ছবির বিখ্যাত ভিলেন সুদীপ। ইতিমধ্যেই যাঁকে 'মক্ষী' ছবির দৌলতে হিন্দি ছবির দর্শকরা চেনেন। 

সলমন খানের ফিল্মি কেরিয়ারের পরিপক্ক বয়সে 'দাবাং' ধুন্ধুমার মশালা ছবি হিসাবেই নাম কিনেছে। এই ছবির মূল ইউএসপি হলো ডায়লগ, নাটকীয়তা এবং মারকাটারি অ্যাকশন। 'দাবাং ৩'-তেও যে তার অন্যথা হচ্ছে না তা ট্রেলার দেখেই পরিস্কার।   

দেখুন  'দাবাং৩'-এর ট্রেলার