শনিবারই গোকুলাষ্টমীতে মেতে উঠেছিল মুম্বই শহর। সেখানের সব থেকে বেশি জনপ্রিয় প্রথা হল দহি হান্ডি। শ্রীকৃষ্ণের জন্মতিথি উপলক্ষে দেশ জুড়ে পালন করা হল জন্মাষ্ঠমী। সেই তিথির পরের দিনই আবার পালন করা হয় গোকুলাষ্টমী। কারণ এই দিনই শ্রীকৃষ্ণকে নিয়ে আসা হয়েছিল গোকুলে। বাল গোপাল ছিলেন মাখন ভক্ত। সেই উপলক্ষ্যে পালন করা দহি হান্ডি।

আরও পড়ুনঃ বিয়ে করতে চলেছেন আদিত্য! বলিউডে জল্পনা তুঙ্গে, জানুন পাত্রী কে

প্রতিবছরের ন্যায় এই বছরও উৎসবে সামিল হলেন বলিউড তারকারাও। তাঁদের পুত্রের জন্য আয়োজন করলেন দহি হান্ডি উৎসব। তবে ক্ষীর নয়, কোথায় হাঁড়ির মধ্যে রইল চিপস, তো কোথাও আবার হাঁড়ির মধ্যে রইল চকলেট। দেখা মিলল দুধেরও। তাই দেখেই মুখে হাঁসি খুদেদের।

আরও পড়ুনঃ পরিচালনায় আমির-কন্যা! চিনে নিন সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা ইরা খানকে

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও প্রকাশ পাওয়া মাত্রই তা ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। আমির খান নিজেই শেয়ার করেন তাঁর পুত্রের দহি হান্ডির ছবি। নিজের পিঠেই তুলে নিলেন ছেলেকে। সেই ভিডিও রেকর্ডও করলেন কিরন রাও। হাঁড়ি ভাঙতেই হাতে এল এক প্যাকেট চিপস। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#happyjanmashtami

A post shared by Aamir Khan (@_aamirkhan) on Aug 24, 2019 at 5:35am PDT

 

অন্যদিকে সইফ-করিনা পুত্রের একই ছবি নজরে আসে। তবে তৈমুরের বেশি পছন্দের বেলুন। সে হাঁড়ির দিকে বিশেষ নজর না দিয়ে কেবল একটা বেলুন ফাটিয়েই খ্যান্ত হল। তবে এই ছবি প্রকাশ্যে আসার পর বেজায় সমালোচনার মুখে পড়তে হয় সইফকে। কেন বাবার পাঠে নয়, সিকিউরিটির পিঠে চরল তৈমুর!

 

 

তার পেছনে যুক্তি যাই হোক না কেন এই ছবি প্রকাশ্যে আসামাত্রই তা জন্মাষ্টমী পালনের ছবিটা অনেকটাই স্পষ্ট হয়ে গেল। রীতি মেনেই তারকাপুত্ররা সামিল হলেন এই পর্বে। তা দেখে বেজায় খুশি তারকা ভক্তরাও।