কেটে গিয়েছে দশটা দিন। তবুও কাটা ঘায়ের মতই ইরফান খানের প্রয়াণের দুঃখ এখনও তাজা সকলের মনে। দিন দশেক পরও ইমোশনাল পোস্ট দীপিকা পাডুকোনের। 'পিকু' ছবিতে ইরফান কেবল তাঁর সহঅভিনেতাই ছিলেন না, হয়ে উঠেছিলেন এক ভাল বন্ধুও। ছবিটি যে কেবল তাঁর কাছে একটা ফিল্ম নয় তা তিনি আগেও বলেছিলেন। আবেগ হিসেবে এই ছবির নাম তাঁর কেরিয়ারের তালিকার শীর্ষে। সেই ছবির সেটের ভিডিও শেয়ার করে দীপিকা লিখেছেন 'ফিরে এসো'। ইরফানের সঙ্গে ব্যাডমিনটন খেলছেন শ্যুটিংয়ের ফাঁকে। ভিডিওটি দেখে স্বাভাবিকভাবেই ইমোশনাল হয়ে পড়েছে নেটিজেনরাও।

আরও পড়ুনঃ'আমায় যেন কেউ ধর্ষণ করেছে বলে মনে হচ্ছে', ঠাট্টার ছলে স্পর্ষকাতর মন্তব্য, সলমনের ধীক্কারে গোটা বলিউড

মায়ের মৃত্যুর দুদিনের মধ্যে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ইরফান খান। কোলনে ইনফেকশন নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ইরফান। তারপরই দ্রুত অবস্থার অবনতি হতে থাকে। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৪। পরিচালক সুজিত সরকারের পোস্টে প্রকাশ্যে আসে এই খবর। তাঁর পোস্টে নিজের প্রিয় হন্ধুর মৃত্যুতে শোকপ্রকাশ করে পরিচালক লেখেন, "তুমি লড়েছিলে, লড়তে থেকেছ। তোমায় নিয়ে আমি গর্বিত। আমাদের আবার দেখা হবে। সুতাপা ও বাবিলের পাশে আছি। সুতাপা তুমিও নিজের সবটা দিয়ে লড়েছ। ওম শান্তি। তোমাকে স্যালুট ইরফান।" 

আরও পড়ুনঃঅন্তরঙ্গ ভালবাসার সত্যতা কেন প্রকাশ্যে আনেননি অমিতাভ, তোপ দেগেছিলেন রেখা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

please come back!💔 #irrfankhan

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on May 8, 2020 at 8:27pm PDT

২০১৮ সাল থেকে ক্যান্সারের সঙ্গে লড়ছিলেন অভিনেতা। মঙ্গলবার ইরফানের মুখপাত্রের তৎ থেকে জানা যায়, অভিনেতার অবস্থা গুরুতর। কোকিলাবেন ধিরুবাই অম্বানি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ইরফান। বুধবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইরফানের স্ত্রী সুতাপা সিকদার এবং তাঁর দুই ছেলে অয়ন ও বাবিলের জন্য শোকজ্ঞাপন করেছে বলিউডের অন্যান্য তারকারা।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা