Asianet News Bangla

ফের অসুস্থ হলেন দীপিকা, জানুন কী হল অভিনেত্রীর

  • মেহেন্দি থেকে বিয়ের রাত পর্যন্ত আনন্দ হুল্লোড়ে মেতেছিলেন অভিনেত্রী
  •  চোখধাঁধানো সেই সাজ দেখে অনেকেই বলেছেন এ যেন আগামী ছব দ্রৌপদীর ট্রেলর
  • এবার নেচে নয়, বন্ধুর বিয়ের এত আনন্দের পরই হঠাৎই অসুস্থ হয়ে পড়েছেন তিনি
  • মুখের সামনে একটি থার্মোমিটারের ইমোজিও লাগিয়ে ছবি পোস্ট দীপিকার
     
Deepika paducone falls sick after fun at her friends wedding
Author
Kolkata, First Published Nov 11, 2019, 4:42 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডের হট কাপলস বললেই প্রথমেই উঠে আসে রণবীর সিং, দীপিকা পাড়ুকোনের নাম। বেশ অনেকদিন ধরেই পার্টি মুডে দেখা যায়নি এই লাভ বার্ডসকে। এমনকী দীপাবলির পার্টিতেও এইবার দেখা যায়নি এই কাপলসকে। যদিও এই নিয়ে কম জলঘোলা হয়নি বি-টাউনের অন্দরে। তাতে কিছু যায় আসে না দীপবীরের। তারা কিন্তু বেশ খোশমেজাজেই রয়েছেন। সমালোচকদের বুড়ো আঙুল দেখিয়ে সম্প্রতি আবারও ধরা দিলেন পাপারাৎজির ক্যামেরায়। কাজের বাইরে হইচই করতে দেখা গেল দীপিকা পাড়ুকোনকে। বন্ধু উর্বশীর বিয়েতে গেছিলেন দীপিকা। তবে তিনি একা নন সেই তালিকা থেকে বাদ যাননি রণবীরও।

আরও পড়ুন-মাথায় পাগড়ি গালভর্তি দাড়ি, মানুষটিকে চিনতে পারছেন...

মেহেন্দি থেকে বিয়ের রাত পর্যন্ত আনন্দ হুল্লোড়ে মেতেছিলেন অভিনেত্রী। দুজনেই সেজেছিলেন সনাতনী সাজে। একের পর এক ছবিতে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।  ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা কালোর উপর সোনালি জরির কাজের জমকালো লেহেঙ্গা, তার সঙ্গে ম্যাচ করে গলায় চোকার এবং কানে কালবালি পরেছিলেন দীপিকা। তার এই সাজে মুগ্ধ হয়েছিলেন অনুরাগীরা।  চোখধাঁধানো সেই সাজ দেখে অনেকেই বলেছেন এ যেন আগামী ছব দ্রৌপদীর ট্রেলর।  এখানেই শেষ হয়, বিয়ের রাতে স্বামী রণবীরকে নিয়ে উত্তাল নাচও করেছেন দীপিকা। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। গাল্লি বয় ছবির 'আপনা টাইম আয়েগা' গানের সঙ্গে ফাটিয়ে নেচেছেন এই হট কাপলস।

আরও পড়ুন-জ্যাকলিনের সঙ্গে একই বিছানায় সুশান্ত, শেয়ার করলেন ছবি...

অনুষ্ঠান পর্ব মিটতে মিটতেই আবারও ভাইরাল হলেন দীপিকা। তবে এবার নেচে নয়, বন্ধুর বিয়ের এত আনন্দের পরই হঠাৎই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। নিজের সোশ্যাল হ্য়ান্ডেলেই এই খবরটি জানিয়েছেন তিনি। একটি ছবি পোস্ট করেছেন দীপিকা। যেখানে দীপিকাকে দেখেও খুব অসুস্থ মনে হচ্ছে। শুধু তাই নয় মুখের সামনে একটি থার্মোমিটারের ইমোজিও লাগিয়েছেন তিনি। তাহলে কি জ্বর হয়েছে অভিনেত্রীর?ছবিতে সাদা এবংআকাশী রঙের একটি প্রিন্টেড জামায় তাকে দেখা গেছে। ছবির ক্যাপশনটিও বেশ নজরকাড়া। 'যখন তুমি তোমার প্রিয় বন্ধুর বিয়েতে অনেক বেশি আনন্দ করবে'। তবে শুধু কী বিয়ের আনন্দ করতে গিয়েই অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও রহস্য? আপাতত সেদিকেই তাকিয়ে বলিমহল। ইতিমধ্যেই বেশ অনেকগুলি সিনেমা রয়েছে তার ঝুলিতে। 'পদ্মাবত' এর পর আবারও একসঙ্গে কবীর খানের '৮৩'-তে দেখা যাবে বলিউডের এই হট কাপলসকে।


 

Follow Us:
Download App:
  • android
  • ios