Asianet News Bangla

কেমন কাটছে দীপিকার হোলি, জানালেন নায়িকা

  • ছোট থেকে খানিক ভিন্ন ধরণের হোলি উদযাপন করে অভ্যস্ত দীপিকা পাডুকোন
  • রণবীর সিং এদিকে নর্থ ইণ্ডিয়ান
  • ধুমধাম করে হোলি পার্টির স্বাদ চিরকাল পেয়েছেন রণবীর
  • এই কালচারাল গ্যাপ নিয়েই মুখ খুললেন দীপিকা
Deepika Padukone about her way of celebrating Holi
Author
Kolkata, First Published Mar 9, 2020, 3:55 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হোলির দিনে রঙের উৎসবে মেতে উঠেছে সকলে। সোশ্যাল মিডিয়ায় একরে পর এক ভাইরাল হয়ে চলেছে হোলি পার্টির বিশেষ মুহূর্ত। যেমন দিন কতক আগেই প্রিয়াঙ্কা-নিকের রঙ খেলা ছেয়ে গিয়েছিল নেটদুনিয়ায়। তেমনই ভাইরাল হয়েছিল অ্যালেজেড কাপল ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। বি-টাউনের বহু চর্চিত জুটিদের কথা তুললে উঠে আসে রণবীর সিং-দীপিকা পাডুকোনের নামও। দীপিকা দক্ষিণ ভারতের মেয়ে, রণবীর উত্তর ভারতের। হোলি সেলিব্রেশনের স্বাদ রণবীর যেভাবে পেয়েছেন তেমন একেবারেই কাটেনি দীপিকার হোলি। 

আরও পড়ুনঃ'সেফ হোলি খেলুন', শহরবাসীকে বিশেষ বার্তা দিয়ে শুভেচ্ছা ঋতুপর্ণার

আরও পড়ুনঃছেলে সহজকে নিয়ে দোল উৎসবে দিব্যি খোশমেজাজে প্রিয়াঙ্কা, দেখে নিন আনন্দ মুহূর্তের ছবিগুলি

'ইয়ে জওয়ানি হ্যয় দিওয়ানি' ছবির সুবাদে অতটুকুই রঙ খেলার সুযোগ হয়েছিল দীপিকার। রিল লাইফের কথা বাদ দিয়ে রিয়েল লাইফে কেমন হোলি সেলিব্রেশন পছন্দ করেন নায়িকা। তাঁর কথায়, যেকোনও উৎসব মানেই আত্মীয়স্বজনের সঙ্গে সময় কাটানো। তবে দীপিকার হোলি উদযাপনের একটা বিষয় বেশ ভয় লাগে। দেশের এমন অনেক জায়গা আছে যেখানে সামান্য রাস্তা দিয়ে হেঁটে গেলে অচেনা কেউ গায়ের রঙ কিংবা ডিম ছুঁড়ে মারবে। 

আরও পড়ুনঃবসন্ত উৎসবে হলুদেই বাজিমাত টেলি অভিনেত্রী মনামীর, ভাইরাল হল রঙের উৎসবের মুহূর্ত

রণবীরের সঙ্গে দীপিকার কালচারাল গ্যাপ থাকলেও তাঁদের সেলিব্রেশনে তেমন কোনও তফাতই আসেনি। দীপিকার বাড়িতে ছোট করে পুজো হওয়া থেকে শুরু নিজের শশুড়বাড়িতে যাওয়া সবই নিয়মিত মেনে চলেন দীপিকা। এবার রণবীর তাঁকে কয়েকদিন আগেই ফোন করে জিজ্ঞেস করে নিয়েছিলেন যে দীপিকার হোলির দিন ব্যস্ত থাকবেন না। সেভাবেই একটি প্রাইভেট পার্টির অরগাইজ করেছেন রণবীর। সেই পার্টির কথা অবশ্য সিক্রেটই রাখতে চাইছেন নায়িকা।  

দক্ষিণ ভারতের মেয়ে বলে রঙ খেলার প্রতি যে কোনওদিনই টান ছিল না তেমনটা একেবারেই নয়। বরম হোলি আসার আগেই পুরনো জামাকাপড় খুঁজতে শুরু করে দিতেন তিনি। পরিবারের সকলে এক জায়গায় হয়ে রঙ খেলতেন। ভেষজ রঙ নাকি কখনই ব্যবহার করা হত না বরং রঙ মেশানো আবির দিয়ে খেলতেন তাঁরা যার রঙ প্রায় সপ্তাহখানেক থাকত।  

Follow Us:
Download App:
  • android
  • ios