বসন্তের রং যেমন হলুদ। ঠিক তেমনই বসন্তের রঙেই নিজেকে রাঙিয়েছেন অভিনেত্রী মনামী ঘোষ। হলুদ রঙের লেহেঙ্গার সঙ্গে, ফুল গুজে নিজেকে যেন বসন্তের পরীর মতোই মেলে ধরেছেন অভিনেত্রী। পোশাকেও হলুদ, রঙেও হলুদ। বসন্তের সঙ্গে পুরো বিষয়টাকে মানানসই করে ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী। হাতে হলুদ রঙের কালার নিয়ে বসন্তের এই উৎসবে মাততে দেখা গেছে অভিনেত্রীকে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে অভিনেত্রীর এই ছবি।

আরও পড়ুন-'রাধে'র শ্যুটিংয়ে গুরুতর আহত রণদীপ হুদা, এখন কেমন আছেন অভিনেতা...


বাঙালির বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। ছোট থেকে বড় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। কবে আসবে এই দিন। আজই হল বাঙালির প্রিয় দোল উৎসব। বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। দুইদিন ব্যাপী মহাসমারোহে পালিত হয় এই দোলযাত্রা উৎসব। আর এই দোল উৎসবে মেতেছেন টলিউডের অভিনেতা থেকে অভিনেত্রীরা। সম্প্রতি হোলির শুভেচ্ছায় মেতেছেন টলি অভিনেত্রী মনামী ঘোষ। হলুদ আবিরে নিজেকে রাঙিয়ে নিয়েছেন অভিনেত্রী। 

 

 

আরও পড়ুন-'হোলির প্ল্যান তো রেডি এবার পালা সুইজারল্যান্ডের,' টুইটে দোলযাত্রার শুভেচ্ছা আবিরের...

আরও পড়ুন-'এরাই হল আমার জীবনের নারী', আন্তর্জাতিক নারী দিবসে শুভেচ্ছা কাজলের...

পরণে  হলুদ রঙের লেহেঙ্গা, তার সঙ্গে ম্যাচ করা লাল ও হলুদ আবিরে রাঙা গাল, পুরো বসন্তের পরীর রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী।  সকাল থেকেই শুরু হয়ে গেছে দোল উৎসবের মহড়া। প্রত্যেকেই সেজে গুজে মেতে উঠেছেন এই দোল উৎসবে। অভিনেত্রীও মেতেছেন দোল উৎসবে। বরাবরই ঘুরতে ভালবাসেন তিনি। কিছুদিন আগে একঘেয়েমি কাজের ব্যস্ততা, শহরের কোলাহল থেকে ছুটি নিয়ে প্রকৃতির কোলে একটু নির্জনতায় সময় কাটাতে তিনি পৌঁছে গিয়েছিলেন ভিয়েতনামে। একের পর এক ছবিতে ভরে উঠেছে তার ইনস্টাগ্রাম প্রোফাইল। আর প্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।