নতুন বছরের শুরুতেই বেজায় মনে আঘাত দিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। রাতারাতি সরিয়ে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় সমস্ত পোস্ট। হু হু করে ছড়িয়ে পড়েছিল তা নেট মহলে। ঠিক কী কারণে জল্পনা ছিল তুঙ্গে। কেন এমন সিদ্ধান্ত! এমন কী ঘটল অভিনেত্রীর জীবনে! প্রশ্ন হাজার থাকলেও উত্তর মেলেনি সেভাবে। তবে সোশ্যাল মিডিয়ার পাতা উড়িয়ে দেননি তিনি। সেখানে বছর পড়তেই আবারও পোস্ট করেন দীপিকা। আর জন্মদিনের আগে মেলে সারপ্রাইজ গিফট। 

 

 

সোশ্যাল মিডিয়ায় ভিডিও থেকে ছবি, রাজস্থান ট্রিপ থেকে একের পর এক ছবি ও ভিডিওর কোলাজ শেয়ার করলেন দীপিকা পাড়ুকোন। মুহূর্তে তা ছড়িয়ে পড়ল ভক্তমহলে। মঙ্গলবার অভিনেত্রীর জন্মদিন। সেই বিশেষ দিনের আগেই ভক্তদের যেন রিটার্ন গিফট দিলেন দীপিকা পাড়ুকোন। এক কথায় বলতে গেলে দীপিকা ও রণবীর সিং-এর ট্রিপ সফল।

 

 

বাঘ দর্শন থেকে শুরু করে মনোরম পরিবেশ, মিলেছিল সবই। জঙ্গল সাফারি থেকে শুরু করে বর্নফায়ার, কানায় কানায় পূর্ণ দীপিকার ট্রিপ। জন্মদিনের আগেই একপ্রকার সেলিব্রেশন সারলেন তাঁরা রাজস্থানে। রণবীর সিংও ট্রিপের এক অনবদ্য ভিউ শেয়ার করেন তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায়। যদিও দীপিকাকে নিয়ে জন্মদিনে বিশেষ কী পরিকল্পনা তা এখনও স্পষ্ট করেননি অভিনেতা।