সম্প্রতি দীপিকা পাডুকোন ও রণবীর কাপুরের একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। চিত্র পরিচালক লাভ রঞ্জনের অফিসের সামনে এই ছবি তোলা হয়। জল্পনা শুরু হয় লাভ রঞ্জনের পরবর্তী ছবিতেই একসঙ্গে দেখা যাবে দীপিকা পাডুকোন ও রণবীর কাপুরকে। 

তবে এই ছবির খবর পেয়ে মোটেই খুশি নন দীপিকার ভক্তরা। রণবীর ও দীপিকাকে এতদিন পরে এক পর্দায় দেখার খবরে উত্তেজিত না হয়ে বেশ অসন্তোষই প্রকাশ করেছেন দর্শকরা। দীপিকা যাতে এই ছবিতে অভিনয় না করেন, তার জন্য হ্যাশট্যাগও শুরু করেছেন নেটিজেনরা। এই হ্যাশট্যাগের নাম হ্যাশট্যাগ নট মাই দীপিকা। 

 

 

চিত্র পরিচালক লাভ রঞ্জন একটা সময়ে যৌন হেনস্থার অভিযোগে অভিযুক্ত ছিলেন। গত বছর অক্টোবরে মি-টু ক্যাম্পেন শুরু হলেই তাঁর নাম উঠে আসে যৌন হেনস্থার অভিযোগে। আর তাই দীপিকার ভক্তরা চান না, এই অভিযুক্ত পরিচালকের সঙ্গে কাজ করুন অভিনেত্রী। 

দীপিকা মানসিক স্বাস্থ্য, যৌন হেনস্থা ইত্যাদি বিভিন্ন বিষয়ে শক্তিশালী মতামত পোষণ করেন। আর সেই জন্যই দীপিকার লাভ রঞ্জনের ছবিতে কাজ কিছুতেই মেনে নিতে পারছেন না দর্শকরা। 

এক দর্শক লিখছেন, গত ৭ বছর ধরে দীপিকাকে সমর্থন করে আসছি। ওর অভিনয় পছন্দ করি। কিন্তু এভাবে ওর কেরিয়ার শেষ হওয়া উচিত নয়। হ্যাশট্যাগ নট মাই দীপিকা। 

 

 

অনেকেই আবার দীপিকার উত্তরের অপেক্ষা করছেন। একজন লিখছেন, দীপিতা যদি সত্যিই ছবিটি সই করে থাকেন তাহলে ভালো। কিন্তু সেটা সত্যিই হতাশ করবে। 

আর একজন দীপিকাকে লিখছেন, আমি তোমাকে ভালোবাসি আর আমার তোমার উপরে বিশ্বাস রয়েছে। আমি জানি তুমি ঠিক সিদ্ধান্ত নেবে। তুমি অনেকের রোল মডেল। তাঁদের তুমি হতাশ করবে না। 

প্রসঙ্গত, এই মুহূর্তে মেঘনা গুলজারের ছপক ও কবীর খানের ৮৩ ছবি নিয়ে ব্যস্ত দীপিকা।