কয়েকদিন আগেই প্রকাশ্যে বলিউড অভিনেত্রী এষা গুপ্তর মন্তব্যকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছিল। তাঁকে চোখ দিয়ে ধর্ষণ করা হয়, এমনটাই অভিযোগ আনেন তিনি এক ব্যবসায়ীর নামে। তবে সে বিষয়ে কোনও আইনি পদক্ষেপ নেননি তিনি। তবে সোশ্যাস মিডিয়ায় জুড়ে তাঁর এই দাবিতে শোরগোল পড়ে গিয়েছিল। ব্যাবসায়ীর পরিচয় ও ছবিসহ তিনি সোশ্যাল মিডিয়ায় এই খবর জানানোর ফলে নেটিজেনদের তীব্র নিন্দার শিকারও হতে হয় ওই ব্যাবসায়ীকে। এবার সেই সূত্রেই নায়িকার বিরুদ্ধে মানহানির মামলা করলেন রোহিত ভিজ। দাবি করলেন ক্ষতিপূরণেরও।

বন্ধুদের নিয়ে জুলাই মাসে ডিনারে যান এষা গুপ্ত, সেই হোটেলেই উপস্থিত ছিলেন রোহিত ভিজ। নায়িকার দিকে সেই সময় তিনি নোংড়া দৃষ্টি দিয়েছিলেন বলে দাবি করেন এষা। পরে সেই খবর প্রকাশ্যে টুইট করেও জানিয়ে ছিলেন। 'চোখ দিয়ে ধর্ষণ করে ছিল আমায়'-এই মন্তব্য করা মাত্রই চাঞ্চল্য ছড়িয়ে পরে। এবার পাল্টা জবাবে রোহিত ভিজ মামলা দায়ের করলেন। ভারতীয় দণ্ডবিধি ৪৯৯ এবং ৫০০ ধারায় দিল্লির সাকেট কোর্টে মামলা দায়ের করা হয়, শুনানী হবে আগামী আঠাশে অগাস্ট। 

আরও পড়ুনঃ সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়ানোর অভিযোগে ১৪ দিনের জেল হেফাজতে আজাজ খান

ঘটনা প্রকাশ্যে আসার পর সমস্যার মুখে পড়তে হয় বলে দাবি করেন রোহিত ভিজের আইনজীবী। তাঁর মতে পরিবার, বন্ধুদের মধ্যে সমালোচনা হচ্ছে, অনেকেই তাঁর চরিত্র নিয়ে কথা শোনাচ্ছে, ফলে সমস্যার সন্মুখীন হতে হচ্ছে রোহিত ভিজকে।